শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা মামলার আসামি সাদেক গ্রেপ্তার কানপুরে মার খেয়ে হাসপাতালে যেতে হলো বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার গ্রেফতার পাকিস্তানে শিয়া-সুন্নীর মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ জনে লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে :উপদেষ্টা মো. নাহিদ ইসলাম জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধান উপদেষ্টা ঈশ্বরগঞ্জে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণে বিশাল মানববন্ধন ও স্বারকলিপি পিরোজপুুরে বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ পিরোজপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে সমাজ কল্যাণ পরিষদ এর চেক বিতরন ঈশ্বরগঞ্জ মডেল প্রেসক্লাবের কমিটিতে সভাপতি সোহাগ-সাধারণ সম্পাদক ফয়সাল

৮ পরিবার লকডাউনে লক্ষ্মীপুরে যুবকের নমুনা সংগ্রহ স্ত্রী-সন্তান পালিয়েছেন!

  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ৯.৫৭ পিএম
  • ২০০ বার পড়া হয়েছে
অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের কমলনগরে নারায়ণগঞ্জ থেকে আসা নুর আলম (৩২) নামে এক অসুস্থ যুবকের করোনভাইরাস শনাক্তকরণের নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে তার সংস্পর্শে আসা চারটি বাড়ির আট পরিবারকে লকডাউন করা হয়েছে। তবে তার স্ত্রী শিশু ছেলেকে নিয়ে আত্মগোপনে রয়েছে।
শুক্রবার (১০ এপ্রিল) সন্ধ্যায় কমলনগর উপজেলার চরমার্টিন ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে ওই যুবকের শশুর বাড়িতে গিয়ে স্বাস্থ্য বিভাগের টিম নমুনা সংগ্রহ করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, নারায়ণগঞ্জ লকডাউনের পর নুর আলম স্ত্রী-সন্তানকে নিয়ে গোপনে চরমার্টিন গ্রামে শশুর বাড়িতে আসেন। দুর্ঘটনায় আহত হওয়ার পর তিনি নারায়ণগঞ্জ ও ঢাকায় চিকিৎসা নিয়েছেন। এখনও তিনি অসুস্থ রয়েছেন। তার আসার খবর জানতে পেরে মেডিকেল টিম গিয়ে শারিরিক খোঁজখবর নেয়। এসময় তাকে চিকিৎসাও দেওয়া হয়। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে। একই সঙ্গে তার সংস্পর্শে আসা আট পরিবারকে লকডাউন করা হয়।
কমলনগর উপজেলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে সঙ্গে আসা স্ত্রী-সন্তান পালিয়ে আত্মগোপনে রয়েছেন।
অপরদিকে লক্ষ্মীপুরের একই উপজেলায় করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু হওয়ায় আরো ৩টি বাড়ি লকডাউন করে রাখা হয়েছে।
করোনা উপসর্গ নিয়ে লক্ষ্মীপুরের কমলনগরে ৫৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (১০এপ্রিল) রাত ১১টার দিকে উপজেলার চরফলকন গ্রামে নিজ বাড়িতে মারা যায় তিনি।
এ ঘটনায় ওই গ্রামের নিহতের বাড়ীরসহ ৩টি বাড়ি লকডাউনে রাখা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।
কমলনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত দু’দিন ধরে ডায়েরিয়াসহ জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। হঠাৎ রাতে অসুস্থ্যতা বেড়ে গেলে বাড়িতেই তার মৃত্যু হয়। ঘটনার পর নিহতের শরীরে করোনা উপসর্গ আছে কিনা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই বাড়িসহ ৩টি বাড়ি লক ডাউনে রাখা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com