বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও নগদ অর্থ উদ্ধার করেছে পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ!

আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসে কুমিল্লা দেবীদ্বারে দরিদ্র ও মেধাবী এতিম শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০, ৭.৪৩ পিএম
  • ৫৬০ বার পড়া হয়েছে

এ,আর, আহমেদ হোসাইনঃ
(দেবীদ্বার – কুমিল্লা)প্রতিনিধি//

দেবীদ্বার প্রবাসী ফাউন্ডেশন’র উদ্যোগে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও  ৪০ দরিদ্র ও মেধাবী এতিম শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়। শুক্রবার সকাল ১০টায় দেবীদ্বার পৌর এলাকার ইকরানগরী মাদানিয়া ইসলামিয়া মাদ্রাসায় ওই আয়োজন করা হয়।
শহীদ দিবসের আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ৪০ দরিদ্র ও মেধাবী এতিম শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে দেবীদ্বার প্রবাসী ফাউন্ডেশন’র যুগ্ম আহবায়ক আব্দুল হালিম’র সভাপতিত্বে এবং ইকরানগরী মাদানিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা কামাল উদ্দিন’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম নবী, নারী নেত্রী আমিরুন্নেছা, সাংবাদিক এটিএম সাইফুল ইসলাম মাসুম, সৌদী প্রবাসী সেলিম সরকার। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন, হাফেজ ছোবহান আহাম্মদ, দীন মোহাম্মদ দিদার, রকিবুল ইসলাম প্রমূখ। স্বাগতিক বক্তব্য রাখেন দেবীদ্বার সৌদী প্রবাসী ফাউন্ডেশন’র আহবায়ক সাংবাদিক রুস্তম খান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com