শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী নাশকতা ও তাণ্ডবে সম্পৃক্ত থাকার অভিযোগে ছাত্র শিবিরের ১৪ নেতাকর্মী গ্রেপ্তার পিরোজপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু নারী এশিয়া কাপের সেমিফাইনালে বাংলাদেশকে ১০ উইকেটে বিধ্বস্ত করে ফাইনালে ভারত যাত্রাবাড়িতে ২ পুলিশ হত্যার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ নরসিংদী জেলা কারাগার থেকে পালানো ৪৮১ কয়েদির আত্মসমর্পণ নরসিংদী কারাগারের ৮৫টি অস্ত্র ও ৭ হাজার গুলি উদ্ধার হয়নি আন্দোলন দমনে বেআইনিভাবে প্রাণঘাতী অস্ত্র ব্যবহারের প্রমাণ পেয়েছে অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আমার কথা বিকৃত করা হয়েছে শিক্ষার্থীদের রাজাকার বলিনি :প্রধানমন্ত্রী অগ্রীম টিকিট কিনেছেন তাদের টাকা ফেরত দিচ্ছে বাংলাদেশ রেলওয়ে

সাধারণ মানুষকে সেবা বঞ্চিত করা যাবেনা -এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন

  • আপডেট সময় শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৭.৫৭ পিএম
  • ২৪ বার পড়া হয়েছে

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের নাজিরপুরের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন বলেছেন,সাধারণ মানুষকে সেবা বঞ্চিত করা যাবে না।
তিনি বৃহস্পতিবার নাজিরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহনের পর কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মত বিনিময় এ কথা বলেন।
নূরে আলম সিদ্দিকী শাহীন বলেন, নাজিরপুর উপজেলা পরিষদের বাইরে ও ভিতরে যারা আছেন তাদের প্রত্যেককে নিয়ে আগামীদিনের পথ চলতে চাই। নাজিরপুর উপজেলা পরিষদকে একটি পরিবার বানাতে চাই। যে পরিবারে প্রত্যেককেই সমান অধিকারের সদস্য। আপনাদের অধিকারের জায়গা সিমাবদ্ধ নয় প্রশারিত। নাজিরপুরের মানুষ অসহায়,এখানের যোগাযোগ ব্যবস্থা অনুন্নত। আমি অসহায় মানুষের প্রতিনিধি।
নাজিরপুর উপজেলা চেয়ারম্যান বলেন,থানা, ভূমি অফিস, হাসপাতাল,সাবরেজিস্ট্রি অফিস সহ বিশেষ কিছু জায়গা আছে যেখানে সাধারণ মানুষের যাতায়াত টা বেশী। আপনাদের কাছে অনুরোধ থাকবে সাধারণ মানুষ যেন সেবা বঞ্চিত না হয়। কোনো ভাবেই তাদেরকে সেবা বঞ্চিত করা যাবে না।
নূরে আলম সিদ্দিকী শাহীন স্থানীয়দের উদ্দেশে বলেন,সরকারি কর্মকর্তারা দুরদরান্ত এসেছেন। তারা আমাদের মেহমান। আমরা স্থানীয় মানুষদের আচরণে তারা যেন কষ্ট না পায় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। একই অনুষ্ঠানে বিদায়ী উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন খান কে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন তার তরফ থেকে উপহার সামগ্রী দেন। এসময় তিনি বলেন, উপজেলা পরিষদ চালানোর জন্য বিদায়ী উপজেলা চেয়ারম্যানের পরামর্শ নেয়া হবে।
অনুষ্ঠানে অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অরুপ রতন সিংহ, নাজিরপুর উপজেলা ভূমি কর্মকর্তা মাসুম বিল্লাহ,উপজেলা প্রকৌশলী জাকির হোসেন,পিরোজপুর জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ খান সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান গন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com