মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

আগুনে পুড়ে সর্বহারা হয়েছেন ফুলঝুড়ি বাজারের ২১ টি দোকান মালিক

  • আপডেট সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪, ১২.২১ এএম
  • ৪১ বার পড়া হয়েছে

মল্লিক জামাল,স্টাফ রিপোর্টারঃ- মঙ্গলবার রাত আনুমানিক ১২:৩০ মিনিট এর সময় বরগুনা সদর উপজেলার ১ নং বদরখালী ইউনিয়নের ফুলঝুড়ি বাজারের কৃষি ব্যাংকের পশ্চিম পাশের মোতালেব ভাইয়ের খাবারের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। ফুলঝুড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর টহলরত অবস্থায় আগুন লাগার দৃশ্য দেখতে পেয়ে লোকজন ডাকতে শুরু করেন । ফায়ার সার্ভিস স্টেশনে জানান, বাজারের কাছেই বারেক ধোনকারের বাড়ীতে বাৎসরিক ওরোস অনুষ্ঠানে ব্যবরিত মাইকে বাজারে আগুন লাগার কথা জানান। অল্প সময়ের মধ্যেই লোকজন ছুটে এসে আগুন নেভাতে চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। হোটেলে থাকা রান্না করার গ্যাস সিলিন্ডার ও ফ্রীজ এর গ্যাসে আগুন লেগে খুব দ্রুত গতিতে চতুর্দিকে ছড়িয়ে পড়ে। উপস্থিত থাকা মানুষ আতঙ্কে আগুন নেভাতে কাছে যাওয়ার সাহস হারিয়ে ফেলেছে।বেতাগী উপজেলার ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে রাস্তার উত্তর পাশের আগুন নেভাতে সক্ষম হয়েছে বলে বেশি ক্ষয়ক্ষতি হতে রক্ষা পেয়েছে বলে সাধারণ মানুষের ধারণা। কিছুক্ষণ পরে বরগুনা সদর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে রাস্তার দক্ষিণ পাশের দোকানে লাগা আগুন নেভাতে সক্ষম হলেও ইতিমধ্যে ২১ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

প্রতক্ষ্যদর্সী ও ফুলঝুড়ি বাজারে টহলরত পুলিশ সদস্য জানান প্রথমে খাবারের দোকানে আগুন লাগার দৃশ্য দেখতে পান। সকলের ধারণা বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের মূল কারণ হতে পারে বলে ধারণা করছেন।
কয়েক জন ব্যাবসায়ীর সাথে আলাপ করে জানা যায় প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে কথা বলতে গেলে কান্নায় ভেঙে পড়ে বলেন আমরা সব কিছু হারিয়ে পথে বসেছি। জানিনা কিভাবে আমরা পরিবার নিয়ে বাঁচব।
দুপুর ১২:১৫ ঘটিকায় বরগুনা সদর থানার পুলিশ প্রশাসন ও কিছুক্ষণ পরে জেলা চেয়ারম্যান জনাব মোঃ জাহাঙ্গীর কবির অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন। এছাড়াও রাজনৈতিক মহলের অনেক ব্যাক্তিবর্ঘ ঘটনাস্থল দেখতে আসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com