মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

ব্র্যাক ব্যাংক-মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীরা পেলেন স্টেডিয়ামে বসে বিশ্বকাপ ক্রিকেট খেলা উপভোগ করার সুযোগ

  • আপডেট সময় শনিবার, ৪ নভেম্বর, ২০২৩, ৪.৫২ পিএম
  • ১২০ বার পড়া হয়েছে

গ্রাহকদেরকে স্টেডিয়ামে বসে ‘আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ডকাপ ২০২৩’ দেখার অবিস্মরণীয় মুহূর্ত উপহার দিতে ব্র্যাক ব্যাংক এবং মাস্টারকার্ড যৌথভাবে একটি ‘স্পেন্ড অ্যান্ড উইন’ ক্যাম্পেইন পরিচালনা করেছে।
“ব্র্যাক ব্যাংক-মাস্টারকার্ড আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ডকাপ ২০২৩ স্পেন্ড অ্যান্ড উইন” শিরোনামের এই ক্যাম্পেইনটি বিজয়ীদের জন্য স্টেডিয়াম বসে দক্ষিণ আফ্রিকা বা নেদারল্যান্ডসের বিপক্ষে বাংলাদেশ দলের বিশ্বকাপ ম্যাচ সরাসরি উপভোগ করার সুযোগ দিয়েছে।
ক্যাম্পেইনটি ১১ অক্টোবর ২০২৩ থেকে ১৪ অক্টোবর ২০২৩ পর্যন্ত চলে, যেখানে ব্র্যাক ব্যাংকের মাস্টারকার্ড ক্রেডিট কার্ডহোল্ডাররা স্থানীয় এবং আন্তর্জাতিক লেনদেনে ব্র্যাক ব্যাংকের কার্ড ব্যবহার করে এই আকর্ষণীয়
পুরস্কারটি লুফে নেওয়ার সুযোগ পান। ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহকের ব্যয়ের পরিমাণের ওপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করা হয়েছিল। ক্যাম্পেইনে চারটি ক্যাটাগরিতে মোট ২৯টি ম্যাচের টিকিট পুরস্কার হিসেবে দেওয়া হয় ।
এই ক্যাম্পেইনের অধীনে ২০ জন ভাগ্যবান কার্ডহোল্ডার ‘জেনারেল টিকিট’ বিজয়ী হন এবং ‘মাস্টারকার্ড সোফা’ ক্যাটাগরিতে জিতেছেন ৬ জন, যারা গ্যালারিতে মাস্টারকার্ড সোফা/বক্স-এ বসে ম্যাচ দেখার সুযোগ পান। এছাড়াও দুইজন কার্ডহোল্ডার ‘বিয়ন্ড বাউন্ডারি’ ক্যাটাগরিতে টিকিট জিতেছেন, যেখানে তারা ম্যাচটি দেখার পাশাপাশি জাতীয় সঙ্গীত
চলাকালীন বাউন্ডারির পেছনে দাঁড়ানোর এবং ট্রফির সাথে ছবি তোলার সুযোগ পান। ক্যাম্পেইনের চূড়ান্ত বিজয়ী ‘ম্যাচ ডে এক্সপেরিয়েন্স’ ক্যাটাগরিতে টিকিট জিতেছেন, যেখানে তিনি একটি ভিআইপি আসনসহ পুরস্কার-বিতরণী অনুষ্ঠানের থাকার সুযোগ পান।
ক্রিকেট বিশ্বকাপ ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ূল ইসলাম বলেন, “বিশ্বকাপ ক্যাম্পেইনে অংশগ্রহণে আমাদের গ্রাহকদের উৎসাহ দেখে আমরা সত্যিই অনেক অভিভূত। এই ক্যাম্পেইনটি আমাদের গ্রাহকদের স্টেডিয়ামে বসে বিশ্বকাপ ম্যাচ দেখার সম্ভাবনা তৈরির মাধ্যমে তাদের জীবনের
একটি লালিত স্বপ্ন পূরণ করার সুযোগ প্রদান করেছে। গ্রাহক সম্পৃক্ততায় ব্র্যাক ব্যাংক ভবিষ্যতেও মাস্টারকার্ডের সাথে এ ধরনের ক্যাম্পেইন অব্যাহত রাখবে।”

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com