বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৩৫ রোহিঙ্গাকে ভোটার তালিকা থেকে বাদ দিতে নির্দেশ দিয়েছেন: হাইকোর্ট মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: সেতুমন্ত্রী জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি স্থিতিশীল সরকার থাকায় গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে :ওবায়দুল কাদের বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই আমতলীতে ‘হিটস্ট্রোকে’ নারীর মৃত্যু চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন

চাঁদপুরে ১৪১ রোগী পেল প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ৮.৩১ পিএম
  • ৮৯ বার পড়া হয়েছে

চাঁদপুরে ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত ১৪১ রোগীকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫০ হাজার টাকা করে ৭০ লাখ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।
সমাজকল্যাণ মন্ত্রনালয়ের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় এই আর্থিক অনুদান দেয়া হয় ।
বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে রোগীদের হাতে চেক তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।
এসময় তিনি বলেন, ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের মাঝে ২০১৩-১৪ অর্থবছর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কার্যক্রম শুরু করেন। দরিদ্র অসহায় মানুষদের সহযোগিতা করতেই তিনি এ কার্যক্রম শুরু করেছেন। আমরা সবাই তাঁর জন্যে দোয়া করবো।
সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী প্রমূখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক মিয়া ফিরোজ আহমেদ খান।
পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, সমাজসেবা অফিসার (নিবন্ধন) মো. মনিরুল ইসলামসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

– বাসস

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com