শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায়

ময়মনসিংহে নানা আয়োজনে পালিত হয়েছে ছাএলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী

  • আপডেট সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২, ৪.৪২ পিএম
  • ১৬৯ বার পড়া হয়েছে
 নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ: ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশাল শোডাউনে পুর্নমিলনী অনুষ্ঠান করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

এ উপলক্ষ্যে নগরীর অলিগলিতে ঢল নেমেছিল ছাত্রলীগ নেতাকর্মীদের।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেল ৫টায় নগরীর কৃঞ্চচূড়া চত্বরে স্বাধীনতাকালীন সময় থেকে এ পর্যন্ত সাবেক ছাত্রলীগ নেতাদের নিয়ে এ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে শরীফ আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ কে উন্নত পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষে সবাই ঐক্যবদ্ধ থেকে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। তবেই ছাত্রলীগের আজকের এই পরিশ্রম স্বার্থক হবে।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ন কবীরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনোয়ারুল আবেদিন তুহিন এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, মনিরা সুলতানা মনি এমপি, ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান প্রমূখ।

এছাড়াও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সম্পাদকবৃন্দ সহ ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদকসহ জেলা ও উপজেলা পর্যায়ের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে একটি বিশাল র‌্যালী নগরীর কৃঞ্চচূড়া চত্বর থেকে শুরু হয় টাউন হল গিয়ে শেষ হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com