বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ বিএনপি সরকার ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় ; প্রধানমন্ত্রী জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড মোটর সাইকেল চালক ও আরোহীদের হেলমেট পরা বাধ্যতামূলক : সেতুমন্ত্রী আগামী জুলাই মাস থেকে বিডিএসের ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম শুরু হচ্ছে : ভূমিমন্ত্রী মৃত্যুদন্ডাদেশ চূড়ান্ত হওয়ার পূর্বে কনডেমড সেলে না রাখতে হাইকোর্টের রায় স্থগিত

নির্বাচনের প্রার্থীর পক্ষে ট্যাংক ভর্তি ফ্রী শরবত খাওয়ানোর দায়ে ১ জনের কারাদণ্ড

  • আপডেট সময় সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১০.৫০ এএম
  • ২৬ বার পড়া হয়েছে

মল্লিক জামাল, স্টাফ রিপোর্টার:- বরগুনার আমতলী উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীর পক্ষে ভোটারদের ভ্যানে করে ট্যাংক ভর্তি শরবত খাওয়ানোর দায়ে ভ্যান চলককে ১ মাসের কারাদণ্ড দিয়েছেন নির্বাহী মেজিস্ট্রেট।

আজ রবিবার সকালে ঐ ইউনিয়নের উত্তর টিয়াখালী দাখিল মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটেছে। সাজাকৃত ভ্যান চালকের নাম এনামুল। তার বাড়ি আমতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে।

জানাগেছে বেলা এগারোটার দিকে ভোট চলাকালীন সময়ে কেন্দ্রের পাশে ঠান্ডা শরবতের ঠ্যাংকে একজন চেয়ারম্যান প্রার্থীর ব্যানার লাগিয়ে ভোটারদের শরবত বিতরণ করতে ছিল। বিষয়টি নির্বাচনী দায়িত্বে থাকা কর্তব্যরত নির্বাহী মেজিস্ট্রেট তারিক হাসানের দৃষ্টিগোচর হলে তিনি তাৎক্ষণিক ভ্যান চালককে আটকের নির্দেশ প্রদান করেন।পরবর্তীতে নির্বাচন আচরণ বিধি লংঘন করার দায়ে ভ্যান চালক এনামুলকে এক মাসের সাজা প্রদানের নির্দেশ প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com