শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা হিসেবে পদায়িত হলেন মুক্তিযোদ্ধার সন্তান ইসরাত আহমেদ (পাপেল ) যুক্তরাজ্যের তেলবাহী জাহাজে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইয়েমেনের সশস্ত্র গোষ্ঠী হুথি আগামীকাল রোববার থেকে খুলছে স্কুল-কলেজ সরকারি খরচায় ১০ লক্ষাধিক মানুষকে আইনি সেবা দিয়েছে লিগ্যাল এইড ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের ঠাকুরগাঁওয়ে ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া তালতলীতে বিদ্যুৎস্পষ্ট হয়ে কৃষকের মৃ’ত্যু ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার

সাংবাদিক খালেক’র পিতার মৃত্যুতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র শোক

  • আপডেট সময় সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ১১.০৮ পিএম
  • ১৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ- লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র সাধারণ সম্পাদক ও শিক্ষাবিদ অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক’র পিতা সাবেক ইউপি সদস্য মুহাম্মদ সিরাজুল ইসলাম বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে গত কাল ১৭ মার্চ বিকেল ৪ টায় চট্টগ্রামের একটি বেসরকারী ক্লিনিকে ইন্তেকাল করেছেন (ইন্না.লিল্লাহে ওয়া ইন্না ইলাহি. রাজেউন)। তাঁর বাড়ি উপজেলার কলাউজান ইউনিয়নের পশ্চিম কলাউজান সুফী ফতেহ আলী পাড়ায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৫ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। আজ ১৮ মার্চ দুপুর ২ টায় নিজ বাড়ির পাশের্^ এলাহি মোহাম্মদি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মরহুমের মৃত্যুতে শোক প্রকাশে বিবৃতি দিয়েছেন লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র সভাপতি এম.এম.আহমদ মনির ও লোহাগাড়া শিশু সাহিত্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মোঃ আরমান হোসেন ও মোঃ ইউসুফ। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান। এসময় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

তাহার মৃত্যুতে আরও গভীরভাবে শোক প্রকাশ করেছেন দৈনিক নিউজ চাটগাঁ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হারাধন চৌধুরী ও তাহার পত্রিকা পরিবারগন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com