বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে সুমন জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে অফিস ফাঁকি দিয়ে ব্যক্তিগত ব্যবসা করেন সরকারি কর্মচারী দেশে ফিরেছে এমভি আবদুল্লাহ ও ২৩ নাবিক রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৩ জন গ্রেফতার মেক্সিকোর মোরেলোস প্রদেশে বন্দুকধারীর গুলিতে ৮ জনের মৃত্যু রাফা শহরে হামলা চালিয়ে হামাসকে নির্মূল করতে পারবে না : এন্টনি ব্লিংকেন চাঁদপুরের দুইটি উপজেলার নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে কোম্পানির যে আয় হচ্ছে তা দিয়েই স্যাটেলাইট প্রতিস্থাপনের খরচ মেটানো যাবে : পররাষ্ট্রমন্ত্রী বাইরের মদদে বিএনপি উত্তেজনা ছড়াবে সেটা মনে করার কোনো কারণ নেই : সেতু মন্ত্রী ইউক্রেন পাল্টা হামলায় কমপক্ষে ১৪ জন রুশ নাগরিক নিহত

গাইবান্ধায় জমিজমা নিয়ে সংঘর্ষে ১ জনকে পিটিয়ে হত্যা

  • আপডেট সময় বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ৪.৫৬ পিএম
  • ২৯২ বার পড়া হয়েছে

এইচ আর হিরু গাইবান্ধাঃ
গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মিঠু মন্ডল (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় আহত হয়েছেন অন্ততঃ ৭ জন ।
প্রকাশ, মঙ্গলবার ১৪ এপ্রিল ভোরে পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিঠু মন্ডল ওই গ্রামের বাকী মন্ডলের ছেলে।
এঘটনায় দায়িত্বপ্রাপ্ত পলাশবাড়ী থানার এসআই সঞ্জয় কুমার ও স্থানীয়রা জানান, জমি নিয়ে বাকী মন্ডলের সঙ্গে একই গ্রামের আরিফুল গং-দের সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে মঙ্গলবার সকালে দু’পক্ষের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ হয়।
এসময় প্রতিপক্ষের হাসুয়ার কোপে ঘটনাস্থলে মিঠুর মৃত্যু হয়। এঘটনায় উভয় পক্ষের আহত হন অন্ততঃ সাতজন। তিনি আরো জানান,আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।
এ বিষয়ে পলাশবাড়ী থানার ওসি তদন্ত মতিউর রহমান জানান,এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ হতে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com