শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের

অদম্য কৃষি যোদ্ধার পাসে দাড়ালেন ঢাকা কলেজ ছাত্রলীগ কর্মী সাব্বির

  • আপডেট সময় শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩, ৮.৩৩ পিএম
  • ৯৮ বার পড়া হয়েছে

মল্লিক মোঃ জামালঃ উত্তপ্ত আবহাওয়ার কারণে নিজের আবাদকৃত ধান হাতে কাটতে পারছিলেন না বরগুনা জেলার আমতলী উপজেলাধীন হলদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের অদম্য কৃষক (বর্গাচাষি) রুস্তম গাজী। নিজেই ধান চাষ করেছিলেন প্রায় এক একর জমিতে। পাকা ধান মেশিন দিয়েও কাটাতে পারছেন না অর্থ সংকটে।

অতঃপর সে খবর জানতে পারে ঢাকা কলেজ ছাত্রলীগ কর্মী সাব্বির হাওলাদার(প্রথম বর্ষ,দর্শন বিভাগ)। কেন্দ্রীয় ছাত্রলীগের অনুপ্রেরণায় নিজ জমানো টাকা নিয়ে হাজির হয় কৃষক যোদ্ধার পাসে এবং ধান কাটা আধুনিক মেশিন দিয়ে পুরো জমির ধান কাটতে সহযোগিতা করেন সাব্বির।

এ বিষয়ে কৃষক রুস্তম গাজী বলেন” ছাত্রলীগের সাব্বির আমাদের এলাকারই সন্তান। এই বিপদের সময়ে আমার পাশে এভাবে দাঁড়ানোর জন্য ধন্যবাদ তাকে।”এছাড়াও সে কৃতজ্ঞতা প্রকাশ করছেন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতি।

ঢাকা কলেজ ছাত্রলীগ কর্মী সাব্বির বলেন “আল্লাহ যদি সহায় হয় তবে আগামী বছরের মধ্যে নিজ উপজেলায় (আমতলী) আমরা ছাত্ররা একটা সেচ্ছাসেবী টিম গঠন করবো। সংগঠনটির সদস্যদের লক্ষ্যই হবে সমাজের পিছিয়ে থাকা সংগ্রামী মানুষের পাসে দাড়িয়ে সাহস ও অনুপ্রেরণা প্রদান করা। যাতে তারা আবার স্বাবলম্বী হয়ে সমাজের উন্নয়ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করে জননেত্রী শেখ হাসিনার মিশন ভিশন বাস্তবায়ন করতে সাহায্য করতে পারেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com