শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত

চট্রগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় ফুটপাত দখল মুক্ত করল ডবলমুরিং থানা পুলিশ

  • আপডেট সময় শনিবার, ২৫ মার্চ, ২০২৩, ৫.০০ পিএম
  • ৮০ বার পড়া হয়েছে

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ নগরীর ডবলমুরিং থানাধীন এলাকায় ফুটপাত দখলমুক্ত করতে অভিযান চালিয়েছে পুলিশ। সড়ক ও ফুটপাতের উপর বসানো কয়েকশ দোকান, স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

নগরীর বাণিজ্যিক এলাকা খ্যাত আগ্রাবাদ, এক্সেস রোড, শেখ মুজিব রোড, চৌমুহনী ও দেওয়ানহাটসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় ডবলমুরিং থানা পুলিশ।

ফুটপাত ও সড়কের একটি অংশ দখল করে দোকানসহ স্থাপনা বসানোর কারণে পথচারীদের মূল সড়ক দিয়ে হাঁটতে হয়। এতে করে সাধারণ মানুষের ভোগান্তির পাশাপাশি নানা দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন দৈনিক যায়যায় কালকে বলেন, বন্দর নগরী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ, বাণিজ্যিক এলাকা হিসেবে সারাদেশে বেশ পরিচিত। জনসাধারণের চলার সুবিধার্থে এ এলাকাটি ফুটপাত মুক্ত করা খুব জরুরী হয়ে পড়েছে। কারণ, প্রতিনিয়ত কোন না কোন দুর্ঘটনার শিকার হচ্ছে এ রাস্তা ব্যবহারকারী সাধারণ জনগণ। তাই, জনগণের স্বার্থ বিবেচনা করে, এই গুরুত্বপূর্ণ এলাকা থেকে ফুটপাত মুক্ত করার লক্ষ্যে ডবলমুরিং থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

পুলিশ এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেও ফের প্রভাবশালীদের ছত্রছায়ায় নতুন করে স্থাপনা বসানো হয় বলে অভিযোগ রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com