শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশে ডেঙ্গুতে আরও ১৭ জন আক্রান্ত চলমান তাপপ্রবাহে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সব কলেজ বন্ধ ঘোষণা হজযাত্রীরা যাতে যৌক্তিক খরচে হজব্রত পালন করতে পারে, সে বিষয়েও কাজ করা হচ্ছে : ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী চলমান তাপদাহে প্রাথমিক বিদ্যালয় ৭ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় শরীয়তপুর সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থীদের ভিতর জনপ্রিয়তার শীর্ষে আছেন কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম

ময়মনসিংহে যাত্রীবাহি বাস উল্টে নিহত ১

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ৮.৫৮ এএম
  • ১৪২ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাস,নিজস্ব প্রতিবেদকঃ  ময়মনসিংহের ফুলপুর ‍উপজেলায় বাস উল্টে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ১৫ জন। বুধবার (১১ মে) দুপুর ১টায় উপজেলার ইমাদপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ইমাম পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। ইমাদপুর নামক স্থানে হালুয়াঘাট থেকে আরেকটি বাসকে ওভারটেক করার সময় ট্রাককে সাইড দিতে গিয়ে পাশের খাদে উল্টে পড়ে। এ সময় ঘটনাস্থলেই অজ্ঞাত এক ব্যক্তি মারা যান। আহত হত ১৫ যাত্রী। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় বাসের যাত্রীদের উদ্ধারে কাজ চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com