শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

ময়মনসিংহে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংখ্যালঘুর বাড়িতে হামলা।

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১.০৪ পিএম
  • ১২৯ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাস,নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের পলাশতলী গ্রামের সনাতন ধর্মের এক ব্যাক্তির সাথে জমি সংক্রান্ত বিরোধে ঘরে হামলা বাদীকে মারধর ক্ষতি সাধন করায় থানায় মামলা করা হয়েছে। মামলা নং ১১ তারিখ-০৬.০৪.২০২২ইং। মামলার বাদী শ্রী খোকন চন্দ্র সরকার, পিতা শ্রী নগেন্দ্র চন্দ্র সরকার তার অভিযোগ সূত্রে জানাযায় একই এলাকার বিবাদী হাসেন আলী (৫০) ও শহিদুল ইসলাম (৪০) গং ধানীখোলা মৌজার দখলীয় জমি যার আর ও আর ৩৩৯৭ বি আর এস ৫৭০১ খরিজা ১২৫৫৮ এর অধীনে ১৭৮৮২ দাগের ২৮ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধে বিবাদীরা শত্রুতা করে আসছিল এবং বিবাদীরা বিগত মৌসুমে এই জায়গাতে জোর পূর্বক ধানের চারা রোপন করিলে বিজ্ঞ আদালতে স্বরণাপূর্ণ হয়ে ফৌঃ কাঃ বিঃ ১৪৪ ধারা মামলা করলে ত্রিশাল থানা পুলিশ নোটিশ জারী করেন। পরে সহকারী কমিশনার (ভূমি) ত্রিশাল সরেজমিন তদন্ত পূর্বক বিজ্ঞ আদালতে প্রতিবেদন দিলে দখলীয় জমিতে ঘর তুলে বসবাস করে আসছিল।

এমতাবস্থায় বিবাদীরা পূর্ব পরিকল্পিত ভাবে নতুন স্থাপনায় বাদীর উপর হামলা করে মারধরসহ অর্থনীতিক ভাবে ক্ষতি সাধন করেছে। এ বিষয়ে বিবাদী খোকন চন্দ্র সরকার বলেন, পর্বের ঘটনায় ক্ষতি সাধনে আমি থানায় মামলা করেছি এর জের ধরে উক্ত জায়গাতে নতুন স্থাপন করা ঘরটিতে বিবাদীরা ১৪ এপ্রিল ২০২২ ইং তারিখ রাতে আগুন দিয়ে আসবাবপত্র ও বিছানা সহ সবকিছু পুড়ে দিয়েছে। এ ব্যপারে আমি থানা পুলিশকে অবগত করেছি এবং আরেকটি মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com