বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি স্থিতিশীল সরকার থাকায় গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে :ওবায়দুল কাদের বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই আমতলীতে ‘হিটস্ট্রোকে’ নারীর মৃত্যু চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

বেগম জিয়াকে অসুস্থ রেখে তারা রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চায় :ড. হাছান মাহমুদ

  • আপডেট সময় বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ৭.৫৭ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিকে অনুরোধ জানাব বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে অসুস্থ রাজনীতি না করার জন্য। বেগম জিয়াকে অসুস্থ রেখে তারা রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চায়। এটি বেগম জিয়ার প্রতি অসম্মান জানানো হচ্ছে।

আজ বুধবার সচিবালয়ে ঢাকাস্থ চট্টগ্রাম জার্নালিস্ট ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার যাতে সঠিক চিকিৎসা হয় সেজন্য ব্যবস্থা নিতে সরকার বদ্ধপরিকর। যেকোনো ব্যবস্থা দেশের অভ্যন্তরে নিতে চায় সরকার। দেশে অনেক বিশেষজ্ঞ চিকিৎসক আছেন। তারা কি বলেছেন, সরকারের কাছে আবেদন করেছেন, বিশেষজ্ঞ মেডিকেল বোর্ড গঠন করে আসলে বেগম জিয়ার কী হয়েছে? সেটি তো তারা করছেন না। শুধু বলছেন, বিদেশ পাঠিয়ে দিতে হবে। সেজন্য তারা নানা ধরনের কথাবার্তা বলছেন। সভা-সেমিনার করছেন এবং এ সভা সমাবেশ করারও একটা প্রতিযোগিতা দেখা দিয়েছে, তাদের বিভিন্ন জনের মধ্যে। তাদের তো আবার পদ রক্ষা করতে হয়, দৃষ্টি আকর্ষণ করতে হয় বেগম জিয়ার। আবার তারেক জিয়ার দৃষ্টি আকর্ষণ করতে হয়।

তথ্যমন্ত্রী আরো বলেন, কে কত বেশি দৌড়াচ্ছেন, অনশন করছেন, আবার অনশনের সময় নয়া পল্টনের খাবারের দোকানে ভালো বিক্রি হচ্ছে—এটি হচ্ছে বাস্তবতা। বিএনপিকে অনুরোধ জানাব, বেগম জিয়ার অসুস্থতা নিয়ে অসুস্থ রাজনীতি না করার জন্য। বেগম জিয়াকে অসুস্থ রেখে তারা রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চায়। এটি বেগম জিয়ার প্রতি অসম্মান জানানো হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com