শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

মোহাম্মদপুরে ৬ চাঁদাবাজ গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১১ নভেম্বর, ২০১৯, ৯.৫৯ পিএম
  • ৩৩৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

 মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকা থেকে ৬ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিনট পুলিশ(ডিএমপি)। গ্রেফতারকৃতরা হলো- মোঃ কাঞ্চন(৩০), তামজিদ খান হৃদয়(২৬), মোঃ মিলন(২৫), মোঃ শাহাদৎ হোসেন ওরফে রেজাউল(২৩), কবির হোসেন(৪০) ও মোঃ আঃ আলীম ওরফে হালিম(২৭)।

ডিএমপির মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ রওশানুল হক সৈকত ডিএমপি নিউজকে বলেন, ৮ নভেম্বর ২০১৯ সন্ধ্যা সাতটার দিকে ভূক্তভোগী অটো রিকসা চালক মোঃ মুনসুর আলী মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের ১ নম্বর রোডের নিকট পৌঁছালে কিছু লোক তার অটো রিকসাটি থামায় এবং টাকাদাবী করে। সে দাবীকৃত টাকা দিতে না পারলে তার অটো রিকসাটি আটক করে এবং বলে যে এই এলাকায় অটো রিকসা চালাতে গেলে প্রতিমাসে ১৫০০ টাকা দিতে হবে। নিরূপায় হয়ে হতদরিদ্র অটো রিকসা চালক মোহাম্মদপুর থানা পুলিশের দারস্থ হন এবং লিখিত অভিযোগ দেন।

তার অভিযোগের প্রেক্ষিতে মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ রওশানুল হক সৈকত এর নেতৃত্বে থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে অভিযুক্তদের গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক প্রদীপ চন্দ্র সরকার বলেন, গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে আটককৃত রিকসা ছাড়াও আরও ২টি অটো রিকসা, চাঁদা সংগ্রহের ৬ হাজার ৮০০ টাকা, ৩ টি মুঠোফোন ও আল্লাহর দান রিকসা শ্রমিক সমিতি লেখা চাঁদা আদায়ের বেশ কিছু স্টিকার উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com