বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ বিএনপি সরকার ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় ; প্রধানমন্ত্রী জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড মোটর সাইকেল চালক ও আরোহীদের হেলমেট পরা বাধ্যতামূলক : সেতুমন্ত্রী আগামী জুলাই মাস থেকে বিডিএসের ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম শুরু হচ্ছে : ভূমিমন্ত্রী

জায়েদ খান ও হিরো আলমকে মিলিয়ে দিলেন অনন্ত জলিল

  • আপডেট সময় সোমবার, ১৩ জুলাই, ২০২০, ১২.৫৫ এএম
  • ৪৭৫ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক : আল সামাদ রুবেল জায়েদ খান ও হিরো আলমকে মিলিয়ে দিলেন অনন্ত জলিল কয়েকদিন আগে অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের একটি লাইভ অনুষ্ঠানে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক মিশা জায়েদ খান বলেছিলেন, হিরো আলম কে? হিরো আলম নামে আমরা কাউকে চিনি না।

আমরা হিরো বলতে চিনি নায়ক রাজ রাজ্জাক, হিরো বলতে চিনি আলমগীর সাহেবকে। হিরো আলম নামে কাউকে চিনি না। মিশা সওদাগর ও জায়েদ খানের এমন বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেন হিরো আলম। তিনি পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়েন, জায়েদ খান থেকে লোকে তাকে বেশি চেনে।

বিষয়টি নিয়ে জটিল অবস্থার তৈরি হলে মধ্যস্থতায় এগিয়ে আসেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। জায়েদ খানের সঙ্গে হিরো আলমের দ্বন্দ্ব মিটিয়ে দেন তিন। এ বিষয়ে শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন অনন্ত জলিল। সেখানে দেখা গেছে একপাশে জায়েদ খান ও অন্যপাশে হিরো আলমকে নিয়ে মাঝখানে দাঁড়িয়ে আছেন অনন্ত জলিল ও বর্ষা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com