রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি ও সেবনের অভিযোগে ৩৯ জন গ্রেপ্তার সুন্দরবনে চাঁদপাই রেঞ্জের আগুন নিয়ন্ত্রণে : মন্ত্রণালয় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি প্রকাশ করেছে আইসিসি খাগড়াছড়িতে বজ্রপাতে চারজনের মৃত্যু আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা আগামীকাল স্থানীয় সরকার নির্বাচনে মন্ত্রী-এমপি’র স্বজনদের বিরত রাখা আওয়ামী লীগের নীতিগত সিদ্ধান্ত : সেতুমন্ত্রী ঢাকা সেনানিবাসে নবনির্মিত এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী চাঁদের পাথর ও মাটি সংগ্রহ করে আনতে পাড়ি দিল চিনের মহাকাশযান ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের

ঈদের নাটক বনলতা ও জোনাকির গল্প

  • আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০, ৭.১২ পিএম
  • ৮০৬ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেল :  রচনা ও পরিচালনা: সাগর জাহান। এই নাটকে বেশ কিছু অভিনয় শিল্পী কাজ করেছে। মোশাররফ করিম, জাকিয়া বারী মম, মাসুদ হারুন,সাথী মাহমুদ, রাসেল ফিজিও, রেজা জামান প্রমুখ।

বনলতা জোনাকি নাটকটি শুটিং স্পট: পুবাইলে বিভিন্ন লোকেশনে হয়েছে।এবং নাটকটি প্রচার হবে ঈদের দিন রাত ১০ টায় আরটিভিতে গ্রামের যুবক ছেলেরা প্রয়োজনের চেয়ে অপ্রয়োজনে সময় নষ্ট করে।পড়াশুনা বাদ দিয়ে বেশিরভাগ সময় আড্ডা দিতে পছন্দ করে।

এই আড্ডাইই একসময় মাদক সেবন করতে বাধ্য করে।গ্রামের যুবকরা যেন নেশাগ্রস্ত না হয়,তাদের উজ্জ্বল ভবিষ্যতের কথা চিন্তা করে বিভিন্ন পদক্ষেপ নিতে থাকেন তমাল ও জোনাকি। গ্রামের যুবকরা কিভাবে অন্ধকার জীবনকে নিষেধ দিয়ে তাদের উজ্জ্বল ভবিষ্যতের কথা চিন্তা করে সুন্দর জীবন গড়ে এলাকা তথা গোটা দেশটাতে আলো ছরাতে পারে সেই বার্তাই পৌছে দিয়েছেন। এই নাটকের মাধ্যমে জনপ্রিয় পরিচালক সাগর জাহান।বলেন নাটকে গ্রামের যুবকের ভুমিকায় অভিনয় করেছি।এখানে অভিনয় করার সময়।

সেই বার্তাই পৌছে দিয়েছেন এই নাটকের মাধ্যমে জনপ্রিয় পরিচালক সাগর জাহান। আমি এই নাটকে এবং মোশাররফ করিম আমাকে অনেক সাহায্য করেছেন।আমি একজন সত্যিকারের অভিনয়শিল্পী হতে চাই।দর্শকদের ভালবাসাই আমার অনুপ্রেরণা।

ফিরে এসো রুবি, মাটির ব্যাংকে ভালবাসা, ফ্যাটম্যান ফ্যান্টাসটিক সহ ৩০-৩৫ টি নাটকে অভিনয় করেছি ঈদে বেশকিছু নাটকে কাজ করার কথা চলছে। ঈদের বিশেষ নাটক “বনলতা ও জোনাকির গল্প “দেখে দর্শকবৃন্দ ভাল কিছু শিখতে পারবে বলে আশা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com