রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার প্রস্তুতি শুরু ফেনীতে ছাত্র-জনতা হত্যাকাণ্ডে পৃথক ৮টি হত্যা মামলা দায়ের গণভবনকে জাদুঘরে রূপান্তরের উদ্যোগ নিয়েছে অন্তর্বর্তীকালীন সরকার গণ-আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্সেস হাসপাতালে ড. ইউনূস পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা কাউখালীতে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে হবে— আহসান কবির আহ্বায়ক উপজেলা বিএনপি পিরোজপুরের নেছারাবাদে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার গ্রেফতার-২ কাউখালীতে কোন চাঁদাবাজ, মাদক কারবারি ও নারী নির্যাতনকারীদের স্থান হবে না– আহসান কবির আহ্বায়ক উপজেলা বিএনপি  তিস্তা নদীর পানিবণ্টন চুক্তির বিষয়ে মতপার্থক্য দূর করতে সরকার ভারতের সঙ্গে আলোচনা করবে: ড. ইউনূস

এগিয়ে যাচ্ছে সরকার মিডিয়া

  • আপডেট সময় সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ১২.৫২ এএম
  • ৩৩ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেল,বিনোদন প্রতিবেদকঃ-সময়ের সাথে তালমিলিয়ে মিডিয়াতে নাটকের কাজ করে যাচ্ছে এ সময়ের জনপ্রিয় সরকার মিডিয়া ইউটিউব চ্যানেল। বাংলাদেশের মিডিয়া জগতে বিশ্বস্ত প্রতিষ্ঠানের নাম। ২০২০ইং সাল থেকে ইউটিউব চ্যানেলের মাধ্যমে নাটক প্রচার দিয়ে দেশীয় সংস্কৃতিকে বিশ্বে ছড়িয়ে দেয়ায় বিশেষ অবদান রেখে যাচ্ছে।

বর্তমানে সরকার মিডিয়া ইউটিউব চ্যানেলে মানসম্মত নাটক প্রচার হচ্ছে যা চ্যানেলটির সৃষ্টিলগ্ন থেকেই আছে। মানসম্মত কাজ, অভিনেতাদের সঠিক প্রয়োগ ও নতুনদের সৃষ্টিশীলতাকে কাজ লাগিয়ে সরকার মিডিয়া ইউটিউব চ্যানেল বর্তমানে বাংলাদেশের অনলাইনভিত্তিক ইউটিউব চ্যানেলের প্রথম সারিতে অবস্থান করে নিয়েছে। কঞ্জুস, কঞ্জুস ২, সে আমার, হাবিবুল ও একটি ভয়ংকর প্রেম, বিলোপ, হার্ট টু হার্ট, এই পৃথিবী আমাদের, লাভ ম্যাজিক, এই অবেলায়, গহনা এবং পুকুরে ভাসা সংসারসহ আরো অনেক জনপ্রিয় নাটক সরকার মিডিয়ার ব্যানারে রয়েছে । সরকার মিডিয়ার আরো একটি ইউটিউব চ্যানেল হলো Sarker Entertainment. আগামীতে বড় পরিসরে ভালো মানসম্মত নাটক নিয়ে সরকার মিডিয়া ইউটিউব চ্যানেল কাজ করার উদ্যোগ গ্রহণ করেছে।

চ্যানেলটির কর্ণধার ও সংশ্লিষ্ট সবাই এই বিষয়ে নিরলস কাজ করে যাচ্ছেন, সরকার মিডিয়া ইউটিউব চ্যানেল আগামীতে আরো ভালো অবস্থানে যাবে এই আশা করেই সবাই যার যার অবস্থান থেকে কাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com