রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া অক্টোবরে পরীক্ষামূলক চালু হচ্ছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র আগামী ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের হজ ফ্লাইট কমলো স্বর্ণের দাম উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও ৩ নেতাকে বহিষ্কার ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন উপজেলা পরিষদ নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে তাকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না : নির্বাচন কমিশনার   বাংলাদেশের কৃষিখাতের ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠান পেলো স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩ ভাঙ্গার আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান মোখলেছুর রহমান সুমন ঈশ্বরগঞ্জবাসী ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি’কে বিশাল আনন্দ শোভাযাত্রায় বরণ

খিলক্ষেত থানা বঙ্গবন্ধু সৈনিকলীগের সম্পাদিকা সেলিনা বেগম তার মুমূর্ষু স্বামীর জীবন বাঁচানোরম জন্য সকলের মানবিক সহায়তা কামনা করেছেন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ১.২৭ এএম
  • ১৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ-খিলক্ষেত থানা বঙ্গবন্ধু সৈনিকলীগের সম্পাদিকা সেলিনা বেগমের স্বামী আব্দুল আজিজ । তিনি গত ১৬ মার্চ হঠাৎ অসুস্থ হলে প্রাথমিক চিকিৎসা ও পরীক্ষা নীরিক্ষায় জানাযায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। ঐদিনই তাকে সরোয়ারদি হাসপাতালের ৭ম তলার ২২ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

সেলিনা বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন, কাজের সন্ধানে ঢাকা এসেছি। কুড়িল বিশ্বরোড ( এআইবির ) সামনে নিম্ন মানের একটি ভাড়া বাসায় বসবাস তাদের । একটি সাধারণ চা দোকানের আয়ের উপর নির্ভরশীল তার পুরো পরিবার। বাসা ভাড়া বাবদ মাসে গুনতে দশ হাজার টাকা। ছেলেমেয়েদের পড়ালেখায় ও প্রাইভেট কোচিং সহ মাসে ৩০ হাজার টাকার উপরে খরচ লাগে তাদের। তারা স্বামী স্ত্রী ব্যতীত ২ ছেলে কলেজে ও ১ মেয়ে দশম শ্রেণীতে পড়ালেখা করে। সেলিনা বেগম ও তার স্বামী তারা দুজনে মিলে দোকানটি চালান। এ থেকেই তাদের ভরণপোষণ ও ছেলেমেয়েদের পড়ালেখার খরচ যোগার করতে হয়। গত সময়গুলো তাদের দুঃখ কষ্টে কাটালেও তারা কারো নিকট সাহায্যের জন্য হাত বাড়াননি। কিন্তু আজ নিয়তির নির্মম পরিহাসে তার স্বামীর শয্যাশায়ী হওয়ায় তাকে থেকে সুস্থ করার জন্য তিনি সকলের কাছে দাড়স্থ হয়েছেন। আপনাদের দানের অর্থে তার স্বামীর চিকিৎসা করানো সম্ভব হবে। গফরগাঁওয়ের স্থায়ী বাসিন্দা তারা। সেখানেও নেই তাদের কোন সহায় সম্পত্তি।

ঢাকায় খিলক্ষেত থানা এলাকায় দীর্ঘ দিন আওয়ামী সংগঠনের সাথে ওতোপ্রোতোভাবে জরিত থেকে কাজ করেছেন। সেলিনা বেগম গরিব হলেও আওয়ামী আদর্শের অনুসারী এবং রাজপথের লড়াকু সৈনিক । সকল রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভুমিকা রাখেন তিনি। এ নিয়ে তিনি দুইবার খিলক্ষেত থানা বঙ্গবন্ধু সৈনিকলীগের সম্পাদিকা। দেশের মানুষের ভাগ্যন্নোয়ে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভুমিকা অপরিসীম। কতো কতো জটিল রোগীরাও তারই সহায়তার কারনে সু চিকিৎসা গ্রহন করতে সক্ষম হচ্ছেন। তিনিও দলের একজন নগন্য কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট তার স্বামীর চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা কামনা করেছেন এছাড়াও তিনি সকল পর্যায়ের রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের নিকট মুমূর্ষু স্বামীর চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা কামনা করেছেন। যোগাযোগ ০১৯৭৭-৪০৮৬৩৮।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com