রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া অক্টোবরে পরীক্ষামূলক চালু হচ্ছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র আগামী ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের হজ ফ্লাইট কমলো স্বর্ণের দাম উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও ৩ নেতাকে বহিষ্কার ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন উপজেলা পরিষদ নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে তাকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না : নির্বাচন কমিশনার   বাংলাদেশের কৃষিখাতের ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠান পেলো স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩ ভাঙ্গার আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান মোখলেছুর রহমান সুমন ঈশ্বরগঞ্জবাসী ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি’কে বিশাল আনন্দ শোভাযাত্রায় বরণ

বিশাল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হওয়ায় ইকরামুল হক টিটুকে সাংবাদিক দিলীপ কুমার দাস ও মহিলা শ্রমিকলীগের শুভেচছা

  • আপডেট সময় বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ১২.৪০ এএম
  • ২১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ- ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে ফের মেয়র নির্বাচিত হওয়ায় ইকরামুল হক টিটুকে লালগোলাপ শুভেচ্ছা জানান সাংবাদিক দিলীপ কুমার দাস ও গৌরীপুর উপজেলা মহিলা শ্রমিকলীগ নেতৃবৃন্দ।

সোমবার ( ১১ মার্চ ) সন্ধ্যা পরবর্তী সময়ে বড় কালীবাড়িস্থ ইকরামুল হক টিটুর নিজস্ব বাসভবনে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান বাংলাপ্রেস ( যুক্তরাষ্ট্র ), বাংলা ৫২ নিউজ ও বার্তা বাজার ডটকমের ময়মনসিংহ ব্যুরো প্রধান দিলীপ কুমার দাস, বাংলা ইন্ডিপেন্ডেন্ট ও প্রেসনিউজ ২৪ ডটকমের জেলা প্রতিনিধি সাইফুল আলম, জয়টিভি ও গোমতী টিভি ডটকমের জেলা প্রতিনিধি মোঃ মাসুদ আলম ভুইয়া, ( শিক্ষানবিশ সাংবাদিক ) পূজা ভৌমিক, (কালীপুর মধ্যমতরফ ) মানিক স্টোরের স্বত্বাধিকারী মানিক চৌহান, ময়মসিংহ জেলা মহিলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক গৌরীপুর উপজেলা মহিলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জয়ন্তী রানী দাস, রামগোপালপুর ইউনিয়নের সভাপতি কামরুন্নাহার ও সাধারন সম্পাদক আনজুয়ারা বেগম।

উল্লেখ্য, ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৪ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে হাড্ডা হাড্ডি ভোটযুদ্বে অবতীর্ণ হন ( টেবিলঘড়ি )
প্রতিকের প্রার্থী ইকরামুল হক টিটু। ময়মনসিংহবাসী আগামী ৫ বছর তাদের কাঙ্খিত স্বপ্ন পূরণের জন্য যোগ্য ও মেধাবী নেতৃত্বের দাবিদার হিসেবে ইকরামুল হক টিটুকে বিশাল ভোটের ব্যবধানে নির্বাচিত করেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পরিক্ষিত সৈনিক তিনি। তিনি ময়মনসিংহবাসীর আশা ভরসার বাতিঘর বলেও সাধারণ ভোটাররা বলেও মন্তব্য করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com