বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ বিএনপি সরকার ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় ; প্রধানমন্ত্রী জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড মোটর সাইকেল চালক ও আরোহীদের হেলমেট পরা বাধ্যতামূলক : সেতুমন্ত্রী আগামী জুলাই মাস থেকে বিডিএসের ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম শুরু হচ্ছে : ভূমিমন্ত্রী

বরগুনার করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ১০.১১ পিএম
  • ৬১৮ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি
বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের গোলাঘাটা গ্রামে আআব্দুল লতিফ(৬০)নামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।
শনিবার (১১ এপ্রিল) বিকাল ৪.১৫ মিনিটের সময় জ্বর সর্দি শ্বাসকষ্ট  নিয়ে তার মৃত্যু হয়েছে। গত এক সপ্তাহ ধরে জ্বর সর্দি শ্বাসকষ্ট জনিত কারণে তিনি ভুগছিলেন।  তিনি রামনা ইউনিয়নের খোলপটুয়া বাজারে ঔষধের দোকানদারি ও গ্রাম্য ডাক্তারি করতো বলে জানিয়েছেন স্থানীয়রা।
এ ব্যাপারে ডা. হুমায়ুন শাহিন খান (সিভিল সার্জন) জানিয়েছেন আমি ঘটনার কথা শুনেছি আমি তাৎক্ষণিক নমুনা সংগ্রহের জন্য ঘটনাস্থলে স্বাস্থ্যকর্মীদের পাঠিয়েছি। নমুনা রিপোর্ট আসলে কোকরোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কিনা বোঝা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com