বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট স্বস্তির খবর জানালো আবহাওয়া অধিদপ্তর বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠার ৭৫তম বছর পূর্তি বর্ণাঢ্যভাবে উদযাপন করবে  চাঁদপুর বাঘড়া বাজারে অগ্নিকাণ্ডে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই আন্তর্জাতিক শ্রমিক দিবস: ইতিহাস ও তাৎপর্য থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী পিরোজপুরে জেলা যুবলীগের সম্মেলন: এক যুগ পর নতুন নেতৃত্বের আশা  পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান ভুলু গ্রেপ্তার! লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন  কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মিশুক ড্রাইভার নিহত

পূর্বধলার শ্যামগঞ্জে সড়ক দূর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

  • আপডেট সময় সোমবার, ২৪ জুলাই, ২০২৩, ৬.৫৭ পিএম
  • ৬৩ বার পড়া হয়েছে

ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কের গোয়ালাকান্দা এলাকায় রবিবার সকালে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

নিহত মার্জিয়া আক্তার (৩৮) নেত্রকোণা ইসলামি ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত। তিনি ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের নতুন বাজার মহল্লার মোঃ আব্দুল মোতালিবের মেয়ে। এ ঘটনায় তাঁর স্বামী নেত্রকোণা সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মামুনুর রশিদ সায়মন ও সিএনজি চালক গুরুতর আহত হয়েছেন।

জানাগেছে, মার্জিয়া ও সায়মনের কর্মস্থল নেত্রকোণা হলেও তাঁরা ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে নিজ বাসা থেকে যাতায়াত করতেন। ঘটনার দিন সকালে প্রতিদিনের ন্যায় গৌরীপুর থেকে সিএনজি যোগে নেত্রকোণা কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় পূর্বধলা উপজেলাধীন শ্যামগঞ্জ গোয়ালাকান্দা এলাকায় পিছনদিক থেকে আাসা একটি পিকআপ ভ্যান তাদের সিএনজিকে জোরে ধাক্কা দেয়। এতে তারা চালকসহ গুরুতর আহত হন। পথচারীরা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মার্জিয়া মারা যান। চালকের পরিচয় জানা যায়নি।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) একে এম মঞ্জুরুল হক আকন্দ জানান- নেত্রকোণাগামী সিএনজিটিকে একটি পিকআপ পিছনদিক থেকে জোরে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। পিকআপটি আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com