শনিবার, ১১ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন ফুলবাড়ীতে পিক-আপ ভ্যানের ধাক্কায় চার্জার ভ্যানের এক যাত্রি নিহত। আহত ৩ পিরোজপুরের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা দিনাজপুর জেলার বিরামপুর সীমান্তে ২ কেজি সাপের বিষ উদ্ধার : বিজিবি মেট্রোরেল টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে আমাদের জাতির মূল চালিকাশক্তি আর পয়লা বৈশাখ উৎসব অসাম্প্রদায়িকতার প্রতীক : ড. হাছান মাহমুদ একনেকের ১০টি প্রকল্প অনুমোদন পেয়েছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বিজয়ী যারা আগামী ৬ জুন ২০২৪-২৫ অর্থবছরের বাজেট প্রস্তাব সংসদে পেশ করা হবে

গুগল প্লে স্টোরে নেই ইউসি ব্রাউজার!

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৪.৫৯ এএম
  • ৩৮৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

গুগল প্লে স্টোর থেকে সরিয়ে ফেলা হল ইউসি ব্রাউজার। ব্যবহারকারীদের তথ্য পাচারের অভিযোগে এ সিদ্ধান্ত নিয়েছে গুগল। অ্যাপটির মালিকানায় ছিল চীনের ইন্টারনেট জায়ান্ট আলিবাবার ইউসিওয়েব।

মূল ব্রাউজারটি সরিয়ে ফেললেও প্লে স্টোরে এখানো ইউসি মিনি ব্রাউজার পাওয়া যাচ্ছে। ব্যবহারকারীদের অভিযোগ, এই ব্রাউজার গোপনে চীনের সার্ভারে তথ্য পাচার করছিল। এমন অভিযোগের ভিত্তিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে ভারত সরকার। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় এনিয়ে গুগলের কাছে অভিযোগ করা হয়। এরপরই প্লে স্টোর থেকে ইউসি ব্রাউজার সরিয়ে ফেলে গুগল।

উল্লেখ্য, ডাউনলোডের দিক দিয়ে গুগলের ক্রোম ব্রাউজারের চেয়ে বেশ এগিয়ে ছিল ইউসি ব্রাউজার। প্লে স্টোর থেকে ৫০ কোটিরও বেশি বার ব্রাউজারটি ডাউনলোড করেছেন ব্যবহারকারীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com