রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া অক্টোবরে পরীক্ষামূলক চালু হচ্ছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র আগামী ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের হজ ফ্লাইট কমলো স্বর্ণের দাম উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও ৩ নেতাকে বহিষ্কার ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন উপজেলা পরিষদ নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে তাকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না : নির্বাচন কমিশনার   বাংলাদেশের কৃষিখাতের ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠান পেলো স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩ ভাঙ্গার আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান মোখলেছুর রহমান সুমন ঈশ্বরগঞ্জবাসী ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি’কে বিশাল আনন্দ শোভাযাত্রায় বরণ

ঠাকুরগাঁওয়ে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ আহত ৪

  • আপডেট সময় রবিবার, ১১ জুন, ২০২৩, ৬.৩৬ পিএম
  • ৬২ বার পড়া হয়েছে

গৌতম চন্দ্র বর্মন,ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার (পাগলু)’র ত্রিমুখী সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় জন আহত হয়েছেন আরও ৪।

রোববার ১১ জুন ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার রাণীশংকৈল উপজেলার মুজাহিদাবাদের খতু মোহাম্মদের ছেলে আলিম উদ্দীন (৫৫) ও আরাজি চন্দনচহট মালি বস্তি গ্রামের মৃত দরবারুর ছেলে আবুল হোসেন (৬৭)।
আহতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান (৪৫), আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬) ও রাণীশংকৈল উপজেলার মহেশপুর গ্রামের সহিদুল ইসলাম (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও একটি থ্রিহুইলার (পাগলু) বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তার দিকে যাচ্ছিল। হঠাৎ করে অন্যদিক থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠেন ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান। এতে প্রথমে পাগলুর সাথে মুখোমুখি ধাক্কা লাগে। আর এসময় পিছনে থাকা নছিমন এসে পাগলুকে ধাক্কা দেয়। এতে পাগলু ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই পাগলুর যাত্রী আলিম উদ্দীন মারা যান।

পরে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে
কর্তব্যরত চিকিৎসক আবুল হোসেনকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল ও বাকিদের রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং ১ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন। পরে দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন মারা যান।

বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান জানান, ঘটনাস্থলে আলিম উদ্দীন ও পরে দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন মারা যান। ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার (পাগলু) উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে।

গৌতম চন্দ্র বর্মন
ঠাকুরগাঁও
০১৭১৭৮৮৯৯৫০

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com