রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাঁদের পাথর ও মাটি সংগ্রহ করে আনতে পাড়ি দিল চিনের মহাকাশযান ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি ২০২৪-২০২৬ নির্বাচনে ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের প্রার্থীদের পূর্ণ প্যানেলে ভোট দিন গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ নারী সাংবাদিককে মারধর হেনস্তার ঘটনার ভিডিও ধারণ করতে গেলে সাংবাদিক জামালের উপর সন্ত্রাসী হামলা নারী সাংবাদিক হেনস্তাকারীদের শাস্তি চান বরিশাল বিভাগীয় প্রেসক্লাবের নেতারা ফ্রান্সের বিশ্ববিদ্যালয়ে ঢুকল পুলিশ ৩০০ আন্দোলনকারীকে গ্রেফতার শনিবার থেকে বাড়ছে রেলের ভাড়া টি-টোয়েন্টি সিরিজের জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ

গোসাইলডাঙ্গা তরুণ সংঘ’র ৫০তম সুবর্ণজয়ন্তী কনসার্ট অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১২ মে, ২০২৩, ১১.০৩ পিএম
  • ৭৪ বার পড়া হয়েছে

 

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ গোসাইলডাঙ্গা তরুণ সংঘের ৫০তম সুবর্ণজয়ন্তী উপলক্ষে সুবর্ণজয়ন্তী ও কনসার্ট অনুষ্ঠান জমকালো বর্ণাঢ্য আয়োজনে নানা ধারাবাহিক কার্যক্রমে অনুষ্ঠিত হয়।

গোসাইলডাঙ্গা তরুণ সংঘের আয়োজনে উক্ত অনুষ্ঠানে কাছে দূরের,নানা প্রান্ত অঞ্চল থেকে আগত আমন্ত্রিত অতিথি শুভানুধ্যায়ী গণ্যমান্য ব্যক্তিবর্গ,ধর্ম বর্ণ নির্বিশেষে সর্বস্তরের জন সাধারণ সকলের উপস্থিতি অনুষ্ঠানস্থলকে উৎসবমুখর মিলনমেলায় পরিণত করে।

আজ ১২মে ২০২৩ইং,২৮ বৈশাখ ১৪৩০বাংলা,শুক্রবার
গোসাইলডাঙ্গা তরুণ সংঘ প্রাঙ্গণ,যমুনা ভবনের পশ্চিম পার্শ্বে (বি.এ.ডি.সি. ভবন সংলগ্ন), আগ্রাবাদ,বন্দর,চট্টগ্রামে অনুষ্ঠিত হয়।

গোসাইলডাঙ্গা তরুণ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি-মৃত বাবু সুধীর রঞ্জন শীলের রেখে যাওয়া স্মৃতি”গোসাইলডাঙ্গা তরুণ সংঘ” যা যুগযুগ ধরে তার কর্মগুণে স্মরণকালের স্মরণীয় হয়ে থাকবে বলে সংগঠন প্রিয় সবার মাঝে। ৫০বছর পূর্তিতে তারস্মরণে পরকালের রুহের আত্মার মঙ্গল কামনা এবং পরিবারের সুখ,শান্তি,সমৃদ্ধি কামনা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-সভাাতি-আবিদ হাসান নাহিম,সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রঞ্জন খেলু-(বিদেশে) ভারসাপ্ত সাধারণ সম্পাদক (পুজউদযাপন পরিষদ) সতজিৎ ঘোষ মিন্টু,সাংগঠনিক সম্পাদক-জামসেদ পাজিরা।

প্রধান অতিথি ছিলেন,দেবশীষ নাথ দেবু-বাংলাদেশ আওয়ামী সেচ্ছা সেবক লীগ সভাপতি।বিশেষ অতিথি ছিলেন- কাউন্সিলর-মো: মোর্শেদ আলী,৩৬নং ওয়ার্ড চট্টগ্রাম সিটি কর্পোরেশন।

প্রধান সমন্বয়কারী-লিটন শীল। সহ প্রধান সমন্বয়কারী-বাবু বিকাশ দাস,পুজউদযাপন পরিষদের সভাপতি-যীশুসেন,
পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক-সতজিৎ ঘোষ মিন্টু,জয় ঘোষ। উপদেষ্টা-বরুন চৌধুরা,দুলালশীল,স্বপন ঘোষ। প্রচার সম্পাদক-শুভসুশীল,সুমননন্দী,উৎপল শীল। অংকুর চৌধুরী,সুকান্ত সুশীল,সব্যসাচী রায়,প্রান্তিক শীল, জয় ঘোষ। সদস্য-ববুল দাশ-তনয়,লিটন শীল,সুমন চৌধুরী,রাসেল দাশ, রাজেন শর্ম্মা প্রমূখ।

নানা আয়োজন অনুষ্ঠান সূচির মধ্যে ছিল সকাল ৮টায় সুবর্ণজয়ন্তী র‍্যালী,সকাল ৯ টায় সুবর্ণজয়ন্তী কনসার্টের উদ্বোধন। অংশগ্রহণে গোসাইলডাঙ্গা সংগীত নিকেতনের শিল্পীবৃন্দ।শিল্পীবৃন্দরা হলেন-শফি মণ্ডল,বেলী আফরোজ,জুলিপ্রু মারমা,অসীম চৌধুরী,শুভ দত্ত,মনি সেন ও তীরন্দাজ ব্যান্ড। সন্ধ্যা-৬টায় সংগঠনের প্রাক্তন সদস্যদের সম্মাননা প্রদানসহ নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পালিত হয়। ৫০বছর পূর্তি উদযাপন আয়োজন সুন্দর সফল আকর্ষণীয় বর্ণাঢ্য আয়োজনে নানা আনুষ্ঠানিকতা ও প্রদর্শনে আয়োজক কমিটিকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানানো হয়।সকলের প্রতি শুভেচ্ছা অভিনন্দন দীর্ঘায়ু সুস্থতা শুভকামনা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

“গোসাইলডাঙ্গা তরুণ সংঘ”শিক্ষা,শান্তি,প্রগতি,কথা নয় কাজেই হোক পরিচয় এই নীতিতে নানা জনকল্যাণ স্বেচ্ছাসেবক ও ইতিবাচক কার্যক্রমে প্রশংসিত ও আলোচিত হয়েছে স্থানীয় এলাকাসহ আশপাশের মানুষের মাঝে। আলোচিত হয়েছে গণমাধ্যম ও উপকারভোগীদের মনে প্রানে অসহায় সাধারণ মানুষের মুখে মুখে।গোসাইলডাঙ্গা তরুণ সংঘ-স্থাপিত-১৯৭৩ ইং । রেজি: নং-১৪৬০/৮৯ ইং।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com