শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের

ইপিজেডের আলীশাহ পাড়ায় ডাকাতি প্রস্তুতি ছক বানচাল অস্রসহ ৪ডাকাত গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১০ এপ্রিল, ২০২৩, ৫.৩২ এএম
  • ৮৩ বার পড়া হয়েছে

 

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ সিএমপি ইপিজেড থানা কর্তৃক ডাকাতি প্রস্তুতি ছক বানচাল অস্রসহ আটক ৪ডাকাত। পূর্বপরিকল্পিতভাবে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হইয়া ডাকাতি করার প্রস্তুতি গ্রহন করার সময় ৪জন’কে গ্রেফতার এবং তাদের হেফজত হইতে অবৈধ ষ্টিলের ০২(দুই) টি টিপ ছোরা উদ্ধার করা হয়ছে।

গত ০৭এপ্রিল (শুক্রবার)ইপিজেড থানাধীন আলীশাহপাড়া কবরস্থানের অন্ধকার গলির মুখে পাকা রাস্তার উপর ঘটনাটি ঘটে।

আটক আসামীরা হলেন ১। বাবলু নাথ(৩০),২। কিরণ চন্দ্র জলদাশ(৪১), ৩। মোঃ সুমন(২৫), ৪। ইমন হাসান(১৯),সহ ডাকাতির উদ্দেশ্যে সমবেত হইয়া ডাকাতি করার প্রস্তুতি গ্রহন করার অপরাধেকে গ্রেফতার করেন। এবং তাহাদের হেফাজত হইতে ২(দুই) টি ষ্টিলের টিপ ছোরা পাইয়া উদ্ধার পূর্বক জব্দ করিয়া জব্দতালিকা মূলে জব্দ করেন।

ঘটনার সংক্ষিপ্ত বিবরনে থানা সূত্রে জানা যায়,৭এপ্রিল রাত সাড়ে ১০টায় ইপিজেড থানা এলাকায় মোবাইল-
৫১(নৈশ) ডিউটিতে নিয়োজিত এসআই(নিঃ)/ সাজ্জাদ হোসাইন সঙ্গীয় ফোর্স কং/৪৪৪২ মোঃ জাকারিয়া, কং/৩২৮১ মোঃ দেলোয়ার হোসেন, কং/৩২৭৮ মোঃ আলী এবং বিশেষ অভিযান ডিউটিতে নিয়োজিত অফিসার এএসআই(নিঃ)/মির্জা মনিরুজ্জামান,এএসআই(নিঃ)/আল মামুন সকলেই ইপিজেড থানা,সিএমপি,চট্টগ্রাম থানা এলাকায় বিশেষ অভিযান ও গ্রেফতারী পরোয়ানা ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে ইপিজেড থানাধীন আলীশাহপাড়া কবরস্থানের অন্ধকার গলির মুখে পাকা রাস্তার উপর হইতে আসামিদের আটক করে।

আসামি ও অস্র সংক্রান্ত সংক্রান্তে ইপিজেড থানার মামলা নং-০৬, তারিখ-০৮/০৪/২০২৩ ইং, ধারা-৩৯৯/৪০২ পেনাল কোড  রুজু হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com