বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি পিরোজপুরে প্রতিপক্ষের হামলা কলেজ ছাত্রের মৃত্যু আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

ঠাকুরগাঁওয়ে ১৩ পরিবারের ঘরবাড়ি পুড়ে ছাই

  • আপডেট সময় সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ৩.২৩ পিএম
  • ৯২ বার পড়া হয়েছে

 

 ঠাকুরগাঁয়ে অগ্নিকাণ্ড...

ঠাকুরগাঁয়ে অগ্নিকাণ্ড…

আল-মনসুর,রুহিয়া(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার একটি গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় ১৩ পরিবারের অন্তত ২৫ টিরও বেশি টিনসেড এবং বাঁশ চাটাইয়ের ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সোমবার সকাল ১১ টা ৩০ মিনিটে রুহিয়া থানার ১ নং ইউনিয়নের মধুপুর(গুদাম পাড়া) গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় বকুল চন্দ্র বলেন, কিভাবে যে আগুনের উৎপত্তি হলো কেউ বলতে পারে না, ১৩ টি পরিবারের ঘর আগুনে পুড়ে যায় এবং আগুনে প্রায় ২০ লক্ষাধীক টাকার ক্ষতি গ্রস্থ হতে পারে। অনেক চেষ্টা করেও আমরা আগুন নিয়ন্ত্রণ করতে পারিনি। পরে আটোয়ারী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করে।

১ নং রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের
সাধারণ সম্পাদক দুলাল রব্বানী বলেন, আসলে এক সঙ্গে এতো গুলো পরিবার আগুনে পুড়ে নিঃস্ব হয়েছে যা একটি মর্মান্তিক বিষয়।

১ নং রুহিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু বলেন, একসাথে ১৩ টি পরিবার আগুনে পুড়ে নিঃস্ব হয়ে গেছে, আমি ইতিমধ্যে সদর উপজেলা নির্বাহী অফিসার মহোদয় কে অবগত করছি দ্রুত ক্ষতি গ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ করা হবে।

ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ সামসুজ্জামান বলেন, অগ্নিকাণ্ডের ঘটনাটি মর্মান্তিক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান সামগ্রী ও প্রয়োজনীয় শীতবস্ত্র পাঠানো হবে । এছাড়াও আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com