মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইরানে পাঁচ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ব্যাটারিচালিত রিকশা চালু রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গেছেন দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন আগামী ৫ জুন রাজধানীর ধানমন্ডিতে প্রকাশ্যে ছিনতাইয়ের অভিযোগে ৪ জন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার

যুক্তরাষ্ট্র দূতাবাসের অফিস সমূহ ২দিন বন্ধ ঘোষণা বড়দিন উপলক্ষে

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯, ১১.৩৭ এএম
  • ৩২১ বার পড়া হয়েছে

বড়দিন উপলক্ষে যুক্তরাষ্ট্র দূতাবাসের অফিসসমূহ দুইদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের ঢাকাস্থ দূতাবাস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বড়দিন উপলক্ষে ২৪ ও ২৫ ডিসেম্বর ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাস, কনস্যুলার সেকশন এবং আর্চার কে. ব্লাড আমেরিকান সেন্টার লাইব্রেরি ও এডুকেশন ইউএসএ স্টুডেন্ট অ্যাডভাইজিং সেন্টারসহ আমেরিকান সেন্টার বন্ধ থাকবে।

কিন্তু আমেরিকান নাগরিকদের জন্য জরুরি সেবা প্রদান ব্যবস্থা চালু থাকবে। যে কোন জরুরি সহায়তা পেতে বা তথ্য জানতে ৫৫৬৬-২০০০ নম্বরে ফোন করার জন্য মার্কিন দূতাবাসের পক্ষ থেকে জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com