শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকারের গৃহীত পদক্ষেপের কারণে ডিমের দাম কমেছে কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন ——সাঈদীর পুত্র শামীম সাঈদী লক্ষ্মীপুরে ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার  বিতরণ  বিকাশের এজেন্ট কে অজ্ঞান করে টাকা ছিনতাই লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত  লেফট্যানেন্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন পিরোজপুরের কৃতি সন্তান মাইনুর রহমান পিরোজপুরে আলোচিত প্রবাসীর স্ত্রীকে হত্যা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার সালথায় তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫ মার্কিন ঘাঁটি ও যুদ্ধজাহাজ লক্ষ্যবস্তু করার ঘোষণা ইরাকি মিলিশিয়াদের

তালতলীতে লবণের দাম বাড়া নিয়ে চলছে গুজব মাইকিং করলো প্রশাসন

  • আপডেট সময় বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৪.৩৬ পিএম
  • ৫৩৩ বার পড়া হয়েছে

মল্লিক মো. জামাল তালতলী (বরগুনা) প্রতিনিধি  :বরগুনার তালতলীতে লবণের দাম বাড়া নিয়ে চলছে গুজব। বাস্তবে লবনের দাম না বাড়লেও লবণ নিয়ে মানুষের মাঝে চলছে নানা আলোচনা। প্রশাসনও এ ব্যাপারে রয়েছে সরব। উপজেলা প্রশাসন মঙ্গলবার সন্ধ্যায় লবণের দাম বাড়া নিয়ে গুজবে কান না দিতে মাইকিং করেছে এবং  বিভিন্ন জায়গায় প্রশাসন দোকানদারদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে।

মঙ্গলবার সন্ধ্যা উপজেলা সদরে মাইকিং করে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা জনাব সেলিম মিঞা  ও থানার ওসি শেখ শাহিনুর রহমান প্রমুখ।

উল্লেখ্য এসময় তারা বলেন, গুজবে কান দেবেন না।কেউ ১ কেজির উপর লবণ না কিনতে এসময় গ্রাহকদের কাছে তারা আহবান জানিয়েছেন। নির্ধারিত দামের উপর কেউ এক টাকা দাম নিলে প্রশাসন ব্যাবস্থা নিবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com