শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৭ অপরাহ্ন

সংবাদ সারাক্ষণ পত্রিকার প্রকাশক আসাদুজ্জামান মাসুদ ভাই এবং গাজী আজিজুর রহমান ভাই এর সাথে সাক্ষাৎ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ২.৫৭ পিএম
  • ৫৮২ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম থেকে ঢাকা অফিসের কাজে এসে সংবাদ সারাক্ষণ পত্রিকার প্রকাশক আসাদুজ্জামান মাসুদ ভাইয়ের সাথে ঢাকা মতিঝিলে সাক্ষাৎ করেন জাতীয় দৈনিক মাতৃছায়া পত্রিকার চট্টগ্রাম প্রতিনিধি মোস্তাফিজুর রহমান।
সাক্ষাৎকারের সময় উভয়ে কূশল বিনিময় সহ বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা করি এবং আসাদুজ্জামান মাসুদ ভাই এর কাছ থেকে চট্রগ্রাম জেলার সংবাদ সারাক্ষণ এর প্রতিনিধি আইডি কার্ড গ্রহন করি।
আসাদুজ্জামান মাসুদ ভাই এর কাছ থেকে বিদায় নেয়ায় পর হঠাৎ করে দেখা হয় গাজী আজিজুর রহমান,তাহার পরিচয় জানতে চাইলে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এ,পিএস,টু ও উপ-সহকারী সচিব,গাজী হাফিজুর রহমান লিকু,আমার ছোট ভাই।
এসময় তিনি বলেন জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সিবিএ ১৯০২ এর কেন্দ্রীয় কমিটির আগামী নির্বাচন নিয়ে আমি খুব বস্ত সময় কাটাচ্ছি, তিনি বলেন বিদ্যুৎতে কোন ধরনের দুর্নীতি বাজ নেতারা কোন ধরনের স্থান পাবে না, এবং কোন ধরনের নেতৃত্ব দিতে পারবে না,এবং অবসর প্রাপ্ত ও এলপিআর শেষ, বহিরাগত ভাবে কোন নেতা বা কোন ধরনের নেতৃত্ব দেওয়ার মত কোন ধরনের সুযোগ থাকবে না।
সাবেক সিবিএ,র সভাপতি,জহিরুল ইসলাম চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক আলাউদ্দিন মিয়া একজন বীরমুক্তিযোদ্ধা হয়ে দুর্নীতিও অনিয়মের সাথে কি ভাবে জরিত হয়,আলাউদ্দিন মিয়া বিভিন্ন দুর্নীতি ও তাহার বিরুদ্ধে দদুকের মামলা হয়।
বিভিন্ন পত্রপত্রিকা ও টেলিভিশনের মাধ্যমে দুর্নীতির বিষয়গুলো প্রকাশিত হলে,জহিরুল ইসলাম চৌধুরী ও আলাউদ্দিন মিয়ার বিরুদ্ধে দুর্নীতির দমন কমিশনার মামলার কাগজপত্র জমা,দেয় হাইকোর্টে,, নব্বই দিনের ভিতরে প্রতিনিধি নির্বাচন করার জন্য নির্দেশনা দেয় হাইকোর্ট।
জহিরুল ইসলাম চৌধুরী ও আলাউদ্দিন মিয়া কে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের প্রতিনিধি নির্বাচন করতে পারবে না, জহিরুল ইসলাম চৌধুরী জাতীয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন, বিভিন্ন দুর্নীতি ও বিভিন্ন অনিয়মের কারণে, জহিরুল ইসলাম চৌধুরী ও আলাউদ্দিন মিয়ার তাহাদের পদপদবী হারালেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com