সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গরমে অসুস্থ হয়ে ঢাকাসহ ৬ জেলায় গরমে ৮ জনের মৃত্যু  দেশের বাজার স্বর্ণের দাম আরও কমলো চলমান তাপপ্রবাহের কারণে ঢাকাসহ ৫ জেলার সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা তীব্র গরম অব্যাহত,দেশে আরো ৩ দিনের সতর্কতা জারি ইউক্রেনের দক্ষিণে রাশিয়ার ব্যাপক ড্রোন হামলা, পূর্বে মস্কোর স্থল আক্রমণ অব্যাহত কুষ্টিয়ার কুমারখালীতে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত পদ্মা সেতু উদ্বোধনের পর থেকে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আগামী ১১ মে এর মধ্যে প্রকাশ করা হবে আর্থিকভাবে অস্বচ্ছল যে কোনো নাগরিক আইনগত সহায়তা পাবেন, এটাই স্বাভাবিক : মন্ত্রী আনিসুল হক বিদ্যালয়ে শুরু হয়েছে শ্রেণি কক্ষে পাঠদান

চট্টগ্রাম নগরীর ৩৯ নং ওয়ার্ড আঃলীগের প্রয়াত সাঃসম্পাদক শফির কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৭.৪৩ পিএম
  • ৩৮২ বার পড়া হয়েছে
মোস্তাফিজুর রহমান চট্টগ্রাম প্রতিনিধি ঃ
নগরীর ৩৯ নং ওয়ার্ড আঃলীগের প্রয়াত সাঃসম্পাদক হাজ্বী শফিউল আলম শফির কবর জিয়ারত ও পূষ্পমাল্য অর্পণ বাদে আছর দঃহালিশহর সাইটপাড়া কবর স্থানে অনুষ্ঠিত হয়।
প্রবীন আঃলীগ নেতা মোঃ আকবর হোসেন কবি সদ্য দায়িত্ব প্রাপ্ত ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ কল্পে এই অনুষ্ঠান।
এসময় উপস্থিত ছিলেন ইপিজেড থানা আঃলীগের আহবায়ক হাজী মোঃ হারুন অর রশিদ হারুন,যুগ্ন-আহবায়ক আবু তাহের, ৩৯ নং ওয়ার্ড আঃলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী সুলতান নাছির উদ্দিন,সদ্য সাবেক কাউন্সিলর হাজী মোঃজিয়াউল হক সুমন, সাবেক কাউন্সিলর হাজ্বী মোঃ আসলাম সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া এ.বি.সি ইউনিটি সভাপতি,সাঃসম্পাদক সহ দায়িত্বশীল নেতৃবৃন্দ,সংগঠক, নেতা-কর্মীরা স্বক্রিয় উপস্থিত ছিলেন।মরহুমের পুত্র ইফতেকার উদ্দিন ও উপস্থিত ছিলেন।
কবর জিয়ারত ও পূষ্পমাল্য অর্পণ শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ শামসুল আলম, উল্লেখ্য যে, মরহুম শফিউল আলম গত ২৯শেএপ্রিল সকালে ইন্তেকাল করে ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com