বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামের সিমেন্স হোস্টেল এলাকা হতে তাহামিনা নামে ১৬ বছরের এক কিশোরী নিখোঁজ। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৬ দিন ধরে প্রেমিকার অবস্থান, খবর পেয়ে পালালেন প্রেমিক  বরগুনায় আউশ ধানের শস্য কর্তন ও মাঠ দিবস পালিত ভারতের বিপক্ষে টেস্ট জয়ের লক্ষ্যেই মাঠে নামবে বাংলাদেশ বাংলাদেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ২৪ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। ম্যাজিস্ট্রেসি ক্ষমতায় কী কী করতে পারবে সেনাবাহিনী বেসরকারি চ্যানেলে বিটিভির সংবাদ সম্প্রচারের প্রয়োজন নেই কৃষি গবেষণা নিয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ডের সাত উদ্যোগ কিডনি ফাউন্ডেশন সিলেটে অক্সিজেন প্ল্যান্ট স্থাপনে ব্র্যাক ব্যাংকের সহায়তা স্যার আবেদ কিডনি ডায়ালাইসিস ফান্ডেও অর্থ সহায়তার ঘোষণা হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

তালতলী জেডিঘাটে পেটে বাচ্চাসহ গরু জবাই

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ৬.৪৯ পিএম
  • ৫৮৫ বার পড়া হয়েছে
Exif_JPEG_420

মল্লিক মো.জামাল ,বরগুনা প্রতিনিধি : বরগুনার তালতলীতে  জেডিঘাটে পেটে বাচ্চাসহ গরু জবাই করার  খবর পাওয়া গেছে এবং তালতলীতে  প্রয়োজনীয় পরীক্ষা-নীরিক্ষা ছাড়া যত্রতত্র অবাধে গরু জবাইয়ের ফলে এসব ঘটনা অহরহ ঘটছে।

জানা যায়, আজ শনিবার সকালে তালতলী মাছ বাজার সংলগ্ন জেডিঘাটে এ ঘটনা ঘটে।তালতলী মাছ বাজারে দীর্ঘদিন ধরে রব ও সাদ্দাম জেডিঘাটে গরু জবাই করে মাংস বিক্রি করে আসতেছে।প্রতিদিনের ন্যায়ে আজ শনিবার (১৬ নভেম্বর) সকালে একটি গাভীন গরু জবাই করে কসাইরা  পেটে বাচ্চা দেখতে পায়।স্থানিয় লোকজন এ ঘটনা দেখে ফেলে।পরে কসাইরা এ ঘটনা ধামাচাপা দেয়ার জন্য বাচ্চা বস্তা ভর্তি করে অন্যত্র সরিয়ে ফেলার চেষ্টা করে।পরে স্থানিয়রা পুলিশদের খবর দেয় তাৎক্ষনিক পুলিশ এসে ১নং ওয়ার্ড চৌকিদার মো.হাসান এর জিম্মায় রাখে।

পরে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম মিঞা ঘটনাস্থলে এসে পরিদর্শন করে গরু জবাই করা বাচ্চাসহ মাটিতে পুতেঁ  রাখার নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com