রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাঁদের পাথর ও মাটি সংগ্রহ করে আনতে পাড়ি দিল চিনের মহাকাশযান ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি ২০২৪-২০২৬ নির্বাচনে ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের প্রার্থীদের পূর্ণ প্যানেলে ভোট দিন গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ নারী সাংবাদিককে মারধর হেনস্তার ঘটনার ভিডিও ধারণ করতে গেলে সাংবাদিক জামালের উপর সন্ত্রাসী হামলা নারী সাংবাদিক হেনস্তাকারীদের শাস্তি চান বরিশাল বিভাগীয় প্রেসক্লাবের নেতারা ফ্রান্সের বিশ্ববিদ্যালয়ে ঢুকল পুলিশ ৩০০ আন্দোলনকারীকে গ্রেফতার শনিবার থেকে বাড়ছে রেলের ভাড়া টি-টোয়েন্টি সিরিজের জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ

ঠাকুরগাঁওবাসীকে ছাত্রলীগ নেতা ফিজাজের ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ২.০৬ পিএম
  • ৩৮১ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁও প্রতিনিধি: আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঠাকুরগাঁওবাসী ও জেলার সকল ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুরগাঁও পৌর ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি, মোঃ ফিজাজ হোসেন।

সেই সাথে তিনি জেলাবাসীর কাছে আহবান জানিয়েছেন এবারের ঈদ যেন সকলে গণজামায়েত না করে যে যেখানে অবস্থান করছেন সেখানে পালন করে। নিজের পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দকে উপভোগ করে।

সেই সাথে তিনি ধনি গরীব সকল ভেদাভেদ ভুলে মানুষের মাঝে যেন ঐক্য সৃষ্টি হয় সেই আহবান জানান। তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করেন এবং সকলকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com