মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাংবাদিক খালেক’র পিতার মৃত্যুতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র শোক যশোরে ৩ কোটি ৫০ লাখ টাকা স্বর্ণ জব্দ, আটক ২ চাঁদপুরে নিষেধ অমান্য করে জাটকা ধরায় ১৪ জেলেকে এক মাস করে কারাদণ্ড তথ্য চাইতে গিয়ে কোনো সাংবাদিক যাতে হেনস্তা বা হয়রানির শিকার না হয় সেটা নিশ্চিত করা হবে : মোহাম্মদ আলী আরাফাত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম এই বাংলার মাটি থেকে মুছে ফেলার সাধ্য কারো নেই :সেতুমন্ত্রী বিএনপি রমজান মাসে গরিব মানুষের মধ্যে ইফতার বিতরণ না করে সরকারের সমালোচনা করে : প্রধানমন্ত্রী কাস্তোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস অবমাননা গৌরীপুরে এ্যাডরা বাংলাদেশ কর্তৃক বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন সবুজবাগ মানবতার দেয়াল উদ্দ্যেগে পথচারী রোজদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ সিবীচে নতুন দোকান বসানোকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে বাঘবিতান

আমেরিকান জনগণ বাইডেনের কাজের প্রতি ৬০% সমর্থন ব্যক্ত

  • আপডেট সময় শনিবার, ৬ মার্চ, ২০২১, ৩.৫৬ পিএম
  • ১১৫ বার পড়া হয়েছে

আমেরিকান জনগণ, প্রেসিডেন্ট বাইডেনের কাজের প্রতি ৬০% সমর্থন ব্যক্ত করেছেন, যা নিঃসন্দেহে তাঁকে আরো উৎসাহ যোগাবে। এছাড়াও সাম্প্রতিক জরিপে, করোনা সঙ্কট মোকাবেলায় তাঁর প্রতি সমর্থন আরো বেশি বলে জানানো হয়েছেI সমগ্র যুক্তরাষ্ট্র জুড়ে ৪৪% রিপাবলিকানসহ, ৭০% জনগণ সংক্রমণ মোকাবেলায় তাঁর প্রতি সমর্থন ব্যক্ত করেন।

তবে করোনা জর্জরিত, যুক্তরাষ্ট্রের অর্থনীতি, প্রেসিডেন্ট বাইডেনের জন্য সবচাইতে বড় চ্যালেঞ্জ। ৬৬% জনগণ মনে করেন অর্থনীতির অবস্থা এখন সঙ্কটজনক।
প্রেসিডেন্ট বাইডেন ক্ষমতা গ্রহণের দিন থেকেই করোনা সঙ্কটে মনোনিবেশ করেন, যেমন মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ ও যথাশীগ্র ভ্যাকসিন বিতরণের আশ্বাস দেন।

তিনি ক্ষমতা গ্রহণের সময় বলেছিলেন ভাইরাসকে নিয়ন্ত্রণ না করতে পারলে অর্থনীতিকে পুরোপুরি পুনরুদ্ধার করা যাবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com