শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক দূর্ঘটনায় শিশু পুত্র নিহত; পিতা সহ আহত- ৩

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ৭.৪৩ পিএম
  • ৩২৮ বার পড়া হয়েছে

এ আর আহমেদ হোসাইন (দেবীদ্বার-কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক দূর্ঘটনায় এক শিশু নিহত ও ৩ যাত্রী আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহত ও আহত সবাই সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী ছিল।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায়, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার চরবাকর ও বেগমাবাদ ষ্ট্যাশনের মধ্যবর্তী স্থানের কে,এম,বি ব্রিক্স ফিল্ডের সামনে। স্থানীয়রা জানান, লক্ষীপুর পুর বাস ষ্ট্যাশন থেকে চরবাকর গ্রামের আক্তার হোসেন তার পুত্র আরিয়ানকে নিয়ে কংশনগর যাওয়ার উদ্দেশ্যে একটি সিএনজি চালিত অটোরিক্সায় উঠেন।

এসময় ওই সিএনজিতে আরো দু’জন মহিলা যাত্রী ছিলেন। সিএনজিটি বেপড়–য়াভাবে দ্রæত কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার চরবাকর ও বেগমাবাদ ষ্ট্যাশনের মধ্যবর্তী স্থানের কে,এম,বি ব্রিক্স ফিল্ডের সামনে পৌঁছার পর, চট্রগ্রাম থেকে ব্রাক্ষèবাড়িয়াগামী ‘প্রান্তিক’ যাত্রী পরিবহনের দ্রুতগামী একটি বাসের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনায় ওই হতাহতের ঘটনা ঘটে।

দূর্ঘটনায় ঘটনাস্থলে নিহত শিশু আরিয়ান হোসেন(৪) লক্ষèীপুর বাস ষ্ট্যাশনের ষ্ট্যাশনারী দোকান মালিক ও চরবাকর গ্রামের আক্তার হোসেন’র পুত্র। এসময় মারাত্মক আহত আরিয়ানের পিতা আক্তার হোসেনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

অপর আহত উপজেলার বারুর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী হাসিয়া বেগম(৫৫)কে দেবীদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়, বারুর গ্রামের অঞ্জাত আরো এক মহিলাকে প্রাথমিক সেবা দিয়ে ছেড়ে দেয়া হয়।

দূর্ঘটনায় কবলিত সিএনজি চালক তার সিএনজিটি নিয়ে পালিয়ে গেলেও ‘প্রান্তিক’ যাত্রী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-৩৪৩৫ নং) বাসটি স্থানীয়দের সহযোগীতায় দেবীদ্বর থানা পুলিশ দেবীদ্বার স্কয়ার হাসপাতালের সামনে থেকে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মৃদুল কান্তি কুড়ি ও ইপ-পরিদর্শক উজ্জল ঘোষ জানান, সড়ক দূর্ঘটনায় আরিয়ান’র মরদেহ দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

স্থানীয়দের সহযোগীতায় বাসটি আটক হলেও সিএনজি চালক ও সিএনজিটি উদ্ধার করা সম্ভব হয়নি। এ ব্যপারে থানায় ইউডি মামলা দায়ের পূর্বক লাশ কুমেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। তবে সিএনজিটি চালক সহ উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com