মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাংবাদিক খালেক’র পিতার মৃত্যুতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র শোক যশোরে ৩ কোটি ৫০ লাখ টাকা স্বর্ণ জব্দ, আটক ২ চাঁদপুরে নিষেধ অমান্য করে জাটকা ধরায় ১৪ জেলেকে এক মাস করে কারাদণ্ড তথ্য চাইতে গিয়ে কোনো সাংবাদিক যাতে হেনস্তা বা হয়রানির শিকার না হয় সেটা নিশ্চিত করা হবে : মোহাম্মদ আলী আরাফাত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম এই বাংলার মাটি থেকে মুছে ফেলার সাধ্য কারো নেই :সেতুমন্ত্রী বিএনপি রমজান মাসে গরিব মানুষের মধ্যে ইফতার বিতরণ না করে সরকারের সমালোচনা করে : প্রধানমন্ত্রী কাস্তোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস অবমাননা গৌরীপুরে এ্যাডরা বাংলাদেশ কর্তৃক বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন সবুজবাগ মানবতার দেয়াল উদ্দ্যেগে পথচারী রোজদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ সিবীচে নতুন দোকান বসানোকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে বাঘবিতান

ময়ূরপঙ্খী উদ্যোক্তা মিলনমেলা-২০২১ অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ৩ মার্চ, ২০২১, ৯.৩৬ পিএম
  • ১৮৬ বার পড়া হয়েছে

রেজাউল করিমঃ ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা (গভঃ রেজিঃ নং-ঢ-০৯৫৮৭) ও ময়ূরপঙ্খী উদ্যোক্তা ফোরাম এর উদ্যোগে মিরপুর ৬ নং সেকশনে মুকুলফৌজ মাঠে উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন । বিশেষ অতিথি মুকুলফৌজ ৬নং সেকশনের প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি আশিকুর রহমান ভুলু, মানবাধিকার সংগঠক আবদুল কাদের । সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন ।

আরো উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর ভাইস-চেয়ারম্যান সাথী খান, সেক্রেটারি তাজিম তাজ, দপ্তর সম্পাদক রাকিব মোল্লা, প্রচার সম্পাদক জুনায়েদ সিদ্দিকী । উক্ত উদ্যোক্তা মিলনমেলা বিভিন্ন জায়গা থেকে উদ্যোক্তাগণ মিলিত হন এবং ময়ূরপঙ্খী উদ্যোক্তা ফোরামের মাধ্যমে স্বনির্ভরতা, কর্মসংস্থান ও প্রশিক্ষের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে সকলে একমত হন ।

দুইজন সেরা উদ্যোক্তা সম্মাননা প্রদান করা হয় এবং আগত উদ্যোক্তাদের সার্টিফিেট প্রদান করা হয় । ঢাকা সমতা স্কুল ঢাকা বাংলাদেের প্রতিষ্ঠাতা ফাহমিদা আহমেদ ও গ্লোবাল প্রসেস লিঃ এর এম.ডি ডাঃ মোস্তাক আহাম্মেদ শান্ত’ কে ময়ূরপঙ্খী উদ্যোক্তা সম্মাননা প্রদান করা হয় ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com