শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত

ময়ূরপঙ্খী উদ্যোক্তা মিলনমেলা-২০২১ অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ৩ মার্চ, ২০২১, ৯.৩৬ পিএম
  • ১৮৮ বার পড়া হয়েছে

রেজাউল করিমঃ ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা (গভঃ রেজিঃ নং-ঢ-০৯৫৮৭) ও ময়ূরপঙ্খী উদ্যোক্তা ফোরাম এর উদ্যোগে মিরপুর ৬ নং সেকশনে মুকুলফৌজ মাঠে উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন । বিশেষ অতিথি মুকুলফৌজ ৬নং সেকশনের প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি আশিকুর রহমান ভুলু, মানবাধিকার সংগঠক আবদুল কাদের । সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন ।

আরো উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর ভাইস-চেয়ারম্যান সাথী খান, সেক্রেটারি তাজিম তাজ, দপ্তর সম্পাদক রাকিব মোল্লা, প্রচার সম্পাদক জুনায়েদ সিদ্দিকী । উক্ত উদ্যোক্তা মিলনমেলা বিভিন্ন জায়গা থেকে উদ্যোক্তাগণ মিলিত হন এবং ময়ূরপঙ্খী উদ্যোক্তা ফোরামের মাধ্যমে স্বনির্ভরতা, কর্মসংস্থান ও প্রশিক্ষের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে সকলে একমত হন ।

দুইজন সেরা উদ্যোক্তা সম্মাননা প্রদান করা হয় এবং আগত উদ্যোক্তাদের সার্টিফিেট প্রদান করা হয় । ঢাকা সমতা স্কুল ঢাকা বাংলাদেের প্রতিষ্ঠাতা ফাহমিদা আহমেদ ও গ্লোবাল প্রসেস লিঃ এর এম.ডি ডাঃ মোস্তাক আহাম্মেদ শান্ত’ কে ময়ূরপঙ্খী উদ্যোক্তা সম্মাননা প্রদান করা হয় ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com