বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি পিরোজপুরে প্রতিপক্ষের হামলা কলেজ ছাত্রের মৃত্যু আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

ঝিনাইদহে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কা, নিহত -১১

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১, ৯.০৩ এএম
  • ২৬৯ বার পড়া হয়েছে

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজারের পিরোজপুর এলাকায় ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী বাস উল্টে চালকসহ নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ জনে। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। বুধবার বিকেল সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে নয়জন পুরুষ, এক নারী ও এক শিশু রয়েছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক শামিমুল ইসলাম জানান, খুলনা থেকে ছেড়ে আসা জে কে পরিবহণের বাসটি ঘটনাস্থলে আসার পরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে পাশ কাটানোর চেষ্টা করে। এ সময় অপর আরেকটি ট্রাক বাসটিকে ধাক্কা মারে। এতে বাসটি সড়কের উপর উল্টে দুমড়ে মুচড়ে যায়।

ফায়ার সার্ভিস কর্মকর্তা আরো জানান, খবর পেয়ে কালীগঞ্জ ও ঝিনাইদহের ফায়ার সার্ভিসের কর্মীরা বাসের ভেতর থেকে প্রথমে ৯টি লাশ উদ্ধার করে। এরপর আহতদের পাঠানো হয় যশোর মেডিকেল ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। যশোর যাওয়ার পথে বারবাজার গরিব শাহ ক্লিনিকে মারা যান আরো একজন।

ঘটনার পরে সড়কটি দিয়ে সব ধরনের যানবাহণ চলাচল বন্ধ হয়ে যায়। বিকেল ৫টার দিকে যশোর পুলিশ লাইন্স থেকে র‍্যাকার এনে বাসটি উদ্ধার করা হয়। এ উদ্ধার কাজ চলার সময় মহাসড়কটিতে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।নিহতরা হলেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা সুন্দরপুর গ্রামের মোস্তাফিজুর রহমান কল্লোল (২৫), একই উপজেলার বাটপাড়া গ্রামের সোনাতন দাস (২৪), জেলার শৈলকুপার উপজেলার বগুড়া গ্রামের আব্দুল আজিজ (৭৫), কোটচাঁদপুরের হরিন্দিয়া গ্রামের হারুন অর রশিদ সোহাগ (২৫), চুয়াডাঙ্গা জীবননগর উপজেলার আব্দুর রশিদের মেয়ে রেশমা খাতুন (২৩), চুয়াডাঙ্গা সদরের নাথকুণ্ডু গ্রামের ইউনুচ আলী (২৮), একই উপজেলার নাগদা গ্রামের অলিউল আলম শুভ (২৫), মাগুরার বাসচালক উজ্জ্বল হোসেন (৩৮)। নিহত সাত বছরের শিশু ও আরো দুজনের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার আবুল কালাম আজাদ জানান, ঘটনার সময় তারা কাছাকাছি বারবাজার বাজারের একটি রাজনৈতিক সভায় ছিলেন। খবর পেয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারসহ নেতাকর্মীরা দুর্ঘটনাস্থলে ছুটে যান। উদ্ধার কাজে অংশ নেন তারা। সেইসঙ্গে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়াসহ পুলিশ সদস্যরা যোগ দেন উদ্ধার কাজে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন উপজেলার তৃলোচনপুর গ্রামের তানজিন শিরিন জানান, বাসটিতে কমপক্ষে ২২ জন মাস্টার্স পরীক্ষা দিয়ে যশোর থেকে বাড়ি ফিরছিলেন।

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ জানান, আহতের সংখ্যা ১৫ জনের বেশি। ঘটনাস্থলে নিহত হয়েছেন নয়জন। পরে আরো আরো দুজন হাসপাতালে মারা যান। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়াল ১১ জনে।  নিহতদের পরিবারের সদস্যদের কুড়ি হাজার টাকা করে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com