শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত

বাগদাদে আত্মঘাতী বোমা আক্রমণে ২৩ জনের প্রাণহানি

  • আপডেট সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ৩.৩০ পিএম
  • ১৪১ বার পড়া হয়েছে

ইরাকের রাজধানী বাগদাদের একটি বাজারে দু জন আত্মঘাতী বোমাবাজ আক্রমণ চালিয়ে অন্তত ২৩ জনকে হত্যা করেছে এবং এতে আহত হয়েছে আরও ৫০ জন। বাগদাদের কেন্দ্রস্থলের বাব আল শারকি বানিজ্যিক এলাকায় এই বোমা আক্রমণ চালানো হয়। ২০১৭ সালে জঙ্গি গোষ্ঠি ইসলামিক স্টেটের পরাজয়ের পর বাগদাদে এ ধরণের হামলার ঘটনা তেমন একটা ঘটে না।

প্রেসিডেন্ট বারহাম সালিহ এই আক্রমণের নিন্দে জানিয়ে বলেছেন, ইরাক দেশটিকে অস্থিতিশীল করার প্রচেষ্টার বিরুদ্ধে সব সময়ে অবস্থান নিয়েছে। ইসলামিক স্টেটের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন জোটের মুখপাত্র কর্নেল ওয়েইন মারোটো টুইটারে লিখেছেন এই আক্রমণ হচ্ছে, “যারা শান্তির অন্বেষণ করে সেই সব ইরাকি বন্ধুদের হত্যা ও ক্ষতি করার এটি হচ্ছে আরেকটি উদাহরণ”।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com