বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি পিরোজপুরে প্রতিপক্ষের হামলা কলেজ ছাত্রের মৃত্যু আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

পতেঙ্গা ৪১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সালেহ আহম্মেদ চৌধুরী গণসংযোগ করেন

  • আপডেট সময় বুধবার, ২০ জানুয়ারী, ২০২১, ৬.২১ পিএম
  • ১৫০ বার পড়া হয়েছে

৪১ নং ওয়ার্ডে গণসংযোগ করেন কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব সালেহ আহম্মেদ চৌধুরী। সকাল ১০ঘটিকার সময় নগরীর পতেঙ্গা থানাধীন ৪১নং ওয়ার্ড নিজাম মার্কেট কোনার দোকান এলাকায় এ গণসংযোগ করেন। গণসংযোগটি বের করেন, ফুলছড়িপাড়া সিবীচের হকার সমিতি ও ফুলছড়িপাড়া এলাকাবাসীরা। এসময় গণসংযোগ বের হয়ে ৪১নং ওয়ার্ডের সকল অলিতে গলিতে নির্বাচনী প্রচার প্রচারণা করেন কাউন্সিলর প্রার্থী সালেহ আহম্মেদ চৌধুরী।

এসময় গণসংযোগে উপস্থিত ছিলেন কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব সালেহ আহম্মেদ চৌধুরী, সিবীচ হকার সমিতির সভাপতি নুর মোহাম্মদ,যুবলীগের সিনিয়র সভাপতি মুছা আলম,ওয়াহিদুল আলম চৌধুরী, তাজুল ইসলাম, গণসংযোগে সার্বিক সহযোগিতা করেন,আব্দুল আল মামুন,মোঃ মাসুদ করিম ও প্রমুখ।

এসময় গণসংযোগে সালেহ আহম্মেদ চৌধুরী সংবাদ সারাক্ষণ পত্রিকার চট্টগ্রাম প্রতিনিধি মোস্তাফিজুর রহমানকে বলেন আমি কাউন্সিলর পদ চাই না,আমি সাধারণ জনগণের উপকার করতে চাই,আমি কাউন্সিলর হওয়ার আগে যেমন আপনাদের পাশে দাড়িয়েছি এবং সাধারণ জনগণের জন্য কাজ করেছি, বর্তমানে ও আপনাদের পাশে থেকে কাজ করে যেতে পারি সেজন্য আপনারা আমাকে ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ঘুড়ি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন,তিনি বলেন,৪১ নং ওয়ার্ড এলাকায় যে সমস্ত উন্নয়নের কাজ বাকী রয়েছে তা নির্বাচনের পর পরেই শেষ করব ইনশাআল্লাহ, আর যদি নির্বাচনে জয়ী না হতে পারি তার পরে ও আমি উন্নয়নের কাজগুলো সম্পর্ন করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com