মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমতলীতে ‘হিটস্ট্রোকে’ নারীর মৃত্যু চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কক্সবাজারে বাবা ও ছেলেকে মারধরের পর গুলি করে হত্যা আগামী ৪ মে থে‌কে বাড়ছে ট্রেনের ভাড়া যশোরের শার্শায় স্বর্ণেরবার পাচারের অভিযোগে এক যুবক গ্রেপ্তার

গত সপ্তাহে ইন্দোনেশিয়া শক্তিশালী ভূমিকম্পের কমপক্ষে ৮৪ জনের মৃত্যু

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১, ৬.১৩ পিএম
  • ১৫৭ বার পড়া হয়েছে

গত সপ্তাহে ইন্দোনেশিয়ার সুলাওয়েসি দ্বীপে একটি শক্তিশালী ভূমিকম্পের ফলে কমপক্ষে ৮৪ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা সংস্থার মুখপাত্র রাদিত্য জ্যতি বলেছেন যে মামুজু শহরে ৭৩ জন এবং পার্শ্ববর্তী শহর মাজনে্তে ১১ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় ৮ শতাধিক মানুষ আহত হয়েছেন, ‘এর মধ্যে ২৫০ জনেরও বেশি গুরুতর আহত হয়েছে।

মামুজুর দক্ষিণে শুক্রবার সকালে ৬.২ মাত্রার ভূমিকম্পের সময় ধ্বসে পড়া আবাসিক ও বাণিজ্যিক ভবনগুলির ধ্বংসস্তুপের কবলে আরো মানুষ আটকা পড়ে থাকতে পারে এমন সম্ভাবনায় উদ্ধারকারী দলগুলি নিবিড় তল্লাশি চালিয়ে যাচ্ছে।

স্বাস্থ্য আধিকারিকরা ক্ষতিগ্রস্থ অঞ্চলে ১৯ হাজারেরও বেশি বাস্তুচ্যুতদের মধ্যে যেন করোনাভাইরাস ছড়িয়ে না পড়ে তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com