মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি স্থিতিশীল সরকার থাকায় গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে :ওবায়দুল কাদের বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই আমতলীতে ‘হিটস্ট্রোকে’ নারীর মৃত্যু চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

তালতলীতে ৩৮০ পিছ ইয়াবাসহ আনসার সদস্য আটক

  • আপডেট সময় শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১, ৯.০৮ পিএম
  • ১৬৬ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধিঃবরগুনার তালতলীতে শাকিল (৩০) নামের এক আনসার সদস্যকে ৩৮০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।
শুক্রবার (১৫ফেব্রুয়ারি)দুপুর ১ টার দিকে তালতলী লোকাল বাস স্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। শাকিল উপজেলা চরপাড়া এলাকার নজরুল হাওলাদারের ছেলে।
পুলিশ জানায় উপজেলার লোকাল বাস স্ট্যান্ডে ইয়াবা বিক্রি হচ্ছে এমন একটি সংবাদ পেয়ে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে শাকিল নামের এক আনসার সদস্য কাছ থেকে ৩৮০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ সময় শাকিল-এর কাছে আনসার সদস্যদের একটি আইডি কার্ড পাওয়া যায়।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া বলেন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ৩৮০পিস ইয়াবাসহ আটক করা হয় তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com