শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত

রুহিয়ায় সাইকেল চুরির প্রচেষ্টা কালে ২ চোর আটক

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ১১.১৩ পিএম
  • ১৭৫ বার পড়া হয়েছে

মোঃমনসুর আলী, রুহিয়া,ঠাকুরগাও:- বুধবার(১৩ জানুয়ারি) রুহিয়া থানাধীন ঘুরন গাছ চারপুকুর নামক স্থানে স্থানীয়রা আটক করেন। আটককৃত চোরেরা হলেন পাড়িয়া শিংহাড়ী গ্রামের ইউনুস আলীর ছেলে আমিনুল ইসলাম(২৭) ও হরিণ মারী বেলহারহাট এলাকার কাবিল ইসলামের ছেলে নয়ন(২৬)।

স্থানীয় এলাকাবাসী জানান,আমরা দুজন চোরকে চুরি করে সাইকেল নিয়ে যাওয়ার সময় রাস্তায় হাতে নাতে ধরে ফেলি। পরে আমরা চোরদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে নিয়ে যাওয়ার জন্য ইউপি সদস্য সালোয়ার এর কাছে হস্তান্তর করি। কিন্তু ইউপি সদস্য চোরদের ইউনিয়ন পরিষদের না নিয়ে তার হাস্কিং মিলের একটি কক্ষে আবদ্ধ করে মধ্যযুগীয় কায়দায় টর্চার করতে থাকে।

এ বিষয়ে খবর পেয়ে সাংবাদিকগন ঘটনা স্থানে গেলে ঐই ইউপি সদস্যের কথা মত কিছু বখাটে ছেলে সাংবাদিকদের ভিতরে প্রবেশ ও ছবি তুলতে বাধা প্রদান করে। ইউপি সদস্য জয়নাল আবেদীন(সালোয়ার) এর সাথে মোবাইলফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা হলে তিনি বারবার কলটি কেটে দেন। রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু জানান,আমি একটি সালিশে রয়েছি পরে কথা হবে বলে ফোনটি কেটে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com