শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত

মুরাদনগর ছালিয়াকান্দির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ওয়ালিউর রহমান”র নির্বাচনী গণসংযোগ

  • আপডেট সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১, ৪.২৫ পিএম
  • ১৪৫ বার পড়া হয়েছে

এ আর আহমেদ হোসাইন কুমিল্লা উত্তর প্রতিনিধি: আসন্ন ২০২১ স্থানীয় সরকার নির্বাচন কে সামনে রেখে কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের তাঁতীলীগের আহবায়ক, (এএনএম) ওয়ালিউর রহমান মোল্লা”র নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওয়ালিউর রহমান মোল্লা নৌকার মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে নৌকার প্রতীক মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশ গ্রহন করে বিজয় হয়ে এলাকার উন্নয়নে সর্বস্তরের মানুষে পাশে সবসময় দাড়াতে চান।

শুক্রবার বিকেল বেলায় তার নিজ বাড়ি থেকে শুরু করে সন্ধা পর্যন্ত ওই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সর্বস্তরে সাধারন জনগনের নিকট নির্বাচনী গণসংযোগ ও দোয়া চেয়ে তিনি বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের শহিদের প্রতি শ্রদ্ধা জানাই এবং মুরাদনগরের রুপকার আলহাজ্ব ইউসুফ আব্দুল হারুন, ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামিলীগের সভাপতি মোঃ রুহুল আমিন’র পক্ষ থেকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আমি ১৮ নং ছালিয়াকান্দি ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রার্থী হয়ে এই ইউনিয়নের প্রতিটি মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

তিনি আরো বলেন,আমি নৌকা মনোনয়ন পাই আর না পাই, আমি চেয়ারম্যান হই আর না হই,প্রতিটি মানুষের মৌলিক চাহিদা নিয়ে আমি এই ইউনিয়নের প্রতিটি মানুষের ঘরে ঘরে সেবা দিয়ে যাবো। এই ইউনিয়নের মানুষ যদি আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে এই ইউনিয়নের প্রতিটি মানুষ যেনো বলতে পারে আমি নিজেই চেয়ারম্যান।

এই ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রাস, অবিচার নির্মূল করবো। সামছুল হক মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাবেক ছাত্রনেতা, শিক্ষানুরাগী, সাংবাদিক, কলামিস্ট সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী (এএনএম)ওয়ালিউর রহমান মোল্লা’র ওই মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন মাষ্টার, জাহাঙ্গির আলম সরকার,আ’লীগ নেতা বাবু প্রদ্যুত কুমার সাহা,জাহিদুল হাসান কায়েস,বিল্লাল হোসেনসহ উপস্থিত এলাকার সর্বসূধীমহল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com