শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১, ৩.৪৩ পিএম
  • ২৪ বার পঠিত
 মোস্তাফিজুর রহমান চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় উক্ত আলোচনা সভায় সঞ্চলনা করেন,মোঃ জাবের অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন,মোঃ ইকবাল আল নুরী। নগরীর বন্দর থানাধীন ৩৮ নং ওয়ার্ড কলসিদিঘীর পার টেকের মোড় সংলগ্ন এলাকায় নির্বাচনী প্রস্তুতি ও আলোচনা অনুষ্ঠিত হয় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী ৩৮নং ওয়ার্ড।
এসময় প্রধান অতিথির বক্তব্যে গোলাম মোহাম্মদ চৌধুরী বলেন আমি কাউন্সিলর পদ চাই না,আমি সাধারণ মানুষের উপকার করতে চাই,আমি কাউন্সিলর হওয়ার আগে যেমন আপনাদের পাশে ছিলাম বর্তমানে ও আপনাদের পাশে থেকে কাজ করে যেতে চাই,তিনি বলেন,৩৮ নং ওয়ার্ড এলাকায় আমি বেঁচে থাকতে আমার এলাকায় কোন ধরনের সন্ত্রাসী বা মাদক ইয়াবা কারীদের স্থান হবে না,যারা এগুলোর সাথে জরিয়ে যুবসমাজকে নষ্ট করে দেওয়ার কার্যকর্ম চালানোর প্রচেষ্টা করতাছো,তাহেরকে হুশিয়ার করে দিতাছি, এখনো সময় আছে সবকিছু পিছনে ফেলে মানুষের মত মানুষ হয়ে আল্লাহ তালা পথে চলে আসুন, এতে তোমাদের বাবা মা মনে অনেক বড় শান্তি পাশে, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,এস এম ফারুক চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহিদুল হাসান,বিশিষ্ট সমাজ সেবক ও প্রধান আওয়ামিলীগ নেতা ৩৮ নং ওয়ার্ড। যুবলীগ নেতা মোজাহের মোঃ বাপ্পি মোঃ আক্তার মোঃ পুতুল,মোঃ মঞ্জুর আলম,সেকেন্দার মেম্বর,সায়েম, সহ-সভাপতি আরিফুল ইসলাম, বশির মেম্বর আজাদ,শুক্কুর, আলোচনা সভায় উপস্থিত ছিলেন এল এম ছাত্রলীগ নেতা, সুমেন্তি তাপস চাকমা, অদিত্ত চাকমা,সহ আর ও অনেকেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। আলোচনা সভায় সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com