বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি পিরোজপুরে প্রতিপক্ষের হামলা কলেজ ছাত্রের মৃত্যু আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

মানবিক সাহায্যের আবেদন

  • আপডেট সময় সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০, ১২.১৮ পিএম
  • ২৪৯ বার পড়া হয়েছে

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষ শেষ করা বিবিএর ছাত্র সোলায়মান অপু দীর্ঘদিন ধরে লিভারের জটিল রোগে ভুগছেন। এই জটিল রোগের নাম বুড চিয়ারি সিনড্রোম (BUDD CHIARI SYNDROME) যেটা প্রতি ১০ লাখ মানুষের মধ্যে ১ জনের হয়ে থাকে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী খুব দ্রুত অপারেশনের মাধ্যমে লিভারে ব্লাড টিউব বসাতে হবে।

নইলে বাঁচার সম্ভাবনা একেবারেই ক্ষীণ। অপারেশন করতে হলে প্রয়োজন ৩০ লাখ টাকা । দরিদ্র বাবা হোসাইন আহমেদ ফুসফুসে জটিল রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী। সহৃদয়বান ব্যক্তিবর্গের কাছে মানবিক সাহায্যের আবেদন করা হয়েছে পরিবারের পক্ষ থেকে। যার যা তৌফিক অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে একজন দরিদ্র মেধাবী ছাত্রকে বাঁচাতে এগিয়ে আসার বিনীত অনুরোধ রইলো।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ সোলায়মান অপু (সরাসরি রোগী) বিকাশ নং ০১৭২৬৩৬৮৭১৩. মোঃ সোলায়মান অপু একাউন্ট নং ০২১১৩৪০০৯১০২৪. সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড ধানমন্ডি শাখা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com