মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কক্সবাজারে বাবা ও ছেলেকে মারধরের পর গুলি করে হত্যা আগামী ৪ মে থে‌কে বাড়ছে ট্রেনের ভাড়া যশোরের শার্শায় স্বর্ণেরবার পাচারের অভিযোগে এক যুবক গ্রেপ্তার শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা ফ্লাইটের ১ কেজির বেশি স্বর্ণ জব্দ

ময়ূরপঙ্খীর সমাজকল্যাণ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ৩.৩৩ পিএম
  • ২৪০ বার পড়া হয়েছে

আসাদুজ্জামান মাসুদঃ ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা (গভঃ রেজিঃ নং-০৯৫৮৭) একটি আন্তর্জাতিক সামাজিক সংস্থা । নিয়মিতভাবে সমাজের অবহেলিত, দুঃস্থ ও সুবিধাবঞ্ছিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ময়ূরপঙ্খী ।

ময়ূরপঙ্খী সংস্থা এর উদ্যোগে আয়োজিত এবং ময়ূরপঙ্খীর ইন্টারন্যাশনাল এর ইভেন্ট ব্যবস্থাপনায় মিরপুর ৬ নং সেকশনে অবস্থিত অর্কিড কমিউনিটি সেন্টারে যৌন হয়রানি, সামাজিক অবক্ষয় রোধে সমাজকর্মী ভূমিকা ও স্বনির্ভরতা বিষয়ক জাতীয় সমাজকর্মী সম্মেলন এবং “ময়ূরপঙ্খী সমাজকল্যাণ অ্যাওয়ার্ড-২০২০” প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং মাননীয় সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, গেষ্ট অফ অনার হিসেবে মাননীয় সংসদ সদস্য এ্যাড. আদিবা আনজুম মিতা, বিশেষ অতিথি হিসেবে মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ময়ূরপঙ্খীর উপদেষ্টা আবু সায়েম শাহীন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রচার সম্পাদক ও ময়ূরপঙ্খীর উপদেষ্টা ইঞ্জি. মোঃ সাকীল খান, সেলিব্রেটি অতিথি জনপ্রিয় অভিনেত্রী ও মডেল এবং ময়ূরপঙ্খীর শুভেচ্ছাদূত লারা লোটাস, আমন্ত্রিত অতিথি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের শিক্ষক ও ময়ূরপঙ্খীর উপদেষ্টা আবুল হাছান, অনলাইন কমিউনিকেশন সোসাইটির চেয়ারম্যান এবিএম সিরাজুল হক সাজিদ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন ।

সার্বিক সহযোগিতায় ছিলেন-সাথী খান, মোঃ হৃদয় রহমান, নাভিদ চৌধুরী, মোঃ রাকিব মোল্লা, জুনায়েদ সিদ্দিকী, হারিছ সোহেল, মোঃ রাকিব হাসান । সমাজসেবা ও করোনাকালিন মানবিক কাজের স্বীকৃতস্বরূপ এই বছর ময়ূরপঙ্খী সমাজকল্যাণ অ্যাওয়ার্ড-২০২০ এ ভূষিত হয়েছেন- মোঃ জামাল উদ্দিন সিকদার, রওশন আক্তার চৌধূরী, মোঃ রবিউল ইসলাম রবি, শিল্পী আক্তার, মোহাম্মদ মহসিন, মোঃ তোফাজ্জেল হোসেন তোতা খান, মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার, মোঃ আরিফুর রহমান, বৈরাগী সুজন, মাহামুদুর রহমান, আলমগীর হোসেন, সালাউদ্দিন স্বপন, কর্ণেল ডাঃ ইশরাত রফিক ঈশিতা, মোঃ সাইদুর রহমান শাওন, নাসির হোসেন, মুশফিকুর রহমান, মোঃ নুরুল হুদা সায়েম, আবদুল কাদের, মোঃ মামুনুর রেজা । ডেলিগেট হিসেবে উপস্থিত ছিলেন- নাঈমা তালুকদার বন্যা, শাহরিয়ার আজাদ সানি, মো: আলী হুসাইন, মোঃ তমাল উদ্দিন, মাহমুদ জামান তাজিম, মোঃ জাকির হোসেন, বিজয় চৌধুরী, নূরনবী ইসলাম সুমন । চমক হিসেবে ছিল ম্যাজিক শো ও সংগীত পরিবেশনা ।

আগত অতিথিবৃন্দ সবাই ময়ূরপঙ্খীর মানবিক ও সামাজিক কাজের ভূয়সী প্রশংসা করেন । উল্লেখ্য, “ময়ূরপঙ্খী” সংস্থা মহামারী করোনা পরিস্থিতিতে নানামুখী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে । করোনা প্রাদুর্ভাবকালিন সময়ে করোনা প্রতিরোধ ও প্রতিকারমূলক প্রশিক্ষণ ও কর্মশালা, ভলান্টিয়ারদের সমন্বয়, অসহায়, দুঃস্থ ও ছিন্নমূলদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান প্রদান, সচেতনতামূলক লিফলেট প্রদান, খাদ্য ও ইফতারসামগ্রী প্রদান, স্বনির্ভরতা ও কর্মসংস্থানের জন্য সেলাই মেশিনসহ নানামুখি কর্মসূচি চলমান রয়েছে ময়ূরপঙ্খী সংস্থাটির । পাশাপাশি বন্যা দূর্গতদের খাদ্যসামগ্রী, আর্থিক সহযোগিতা, সুরক্ষা সামগ্রী প্রদান করা হয় ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com