মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কক্সবাজারে বাবা ও ছেলেকে মারধরের পর গুলি করে হত্যা আগামী ৪ মে থে‌কে বাড়ছে ট্রেনের ভাড়া যশোরের শার্শায় স্বর্ণেরবার পাচারের অভিযোগে এক যুবক গ্রেপ্তার শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা ফ্লাইটের ১ কেজির বেশি স্বর্ণ জব্দ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট,অংশ গ্রহণ কারী পাঁচ দল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ৪.৪৬ পিএম
  • ৩২৩ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টকে সামনে রেখে নিজেদের স্কোয়াড গুছিয়ে ফেলেছে অংশগ্রহণকারী পাঁচ দল। আজ বৃহস্পতিবার রাজধানীর এক হোটেলে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট। ড্রাফটে থাকা ১৫৭ জন ক্রিকেটার থেকে ১৬ জন করে নিয়ে স্কোয়াড সাজিয়েছে দলগুলো।

‘এ’ গ্রেডে থাকা দুজন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। প্রথম রাউন্ডে সাকিব আল হাসানকে নেওয়ার পর মাহমুদউল্লাহকেও ভিড়িয়েছে খুলনা। তবে ‘এ’ গ্রেড থেকে কোনো ক্রিকেটার কেনেনি মিনিস্টার গ্রুপ রাজশাহী।

‘এ’ গ্রেডে থাকা বাকি তিন খেলোয়াড় তামিম ইকবালকে নিয়েছে ফরচুন বরিশাল। প্রথম রাউন্ডেই মুশফিকুর রহিমকে নিয়েছে বেক্সিমকো ঢাকা। আর মুস্তাফিজুর রহমানকে নিয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। মুস্তাফিজের সঙ্গে ‘বি’ গ্রেড থেকে লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকারকে নিয়ে শক্তিশালী দল গড়েছে চট্টগ্রাম।

দ্বিতীয় রাউন্ডে ‘বি’ গ্রেড থেকে রাজশাহী দলে ভিড়িয়েছে মোহাম্মদ সাইফউদ্দিনকে। এরপর মোট আট সেটে একে নাজমুল হোসেন শান্ত, উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান, ফরহাদ রেজাদের দলে নিয়েছে রাজশাহী।

‘এ’ গ্রেডে থাকা পাঁচ ক্রিকেটারের পারিশ্রমিক এই টুর্নামেন্টে ১৫ লাখ টাকা করে। ‘বি’ গ্রেডের পারিশ্রমিক ১০ লাখ টাকা, ‘সি’ গ্রেডে ছয় লাখ ও ‘ডি’ গ্রেডে চার লাখ টাকা।

 পাঁচ দলের চূড়ান্ত স্কোয়াড :

ফরচুন বরিশাল : তামিম ইকবাল, তাসকিন আহমেদ, আফিফ হোসেন, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দি শুভ।

জেমকন খুলনা : সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, আল আমিন হোসেন, হাসান মাহমুদ, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন ও জহুরুল ইসলাম অমি।

বেক্সিমকো ঢাকা : মুশফিকুর রহিম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, মোহাম্মদ নাঈম শেখ, নাঈম হাসান, আকবর আলী, শাহাদাত হোসেন দীপু, ইয়াসির আলী রাব্বি, সাব্বির রহমান, মেহেদি হাসান রানা, মুক্তার আলী, শফিকুল ইসলাম, আবু হায়দার রনি, পিনাক ঘোষ ও রবিউল ইসলাম রবি।

গাজী গ্রুপ চট্টগ্রাম :লিটন দাস, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শরীফুল ইসলাম, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান, শামসুর রহমান শুভ, নাহিদুল ইসলাম, সৈকত আলি, মুমিনুল হক, রাকিবুল হাসান জুনিয়র, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদী হাসান।

মিনিস্টার গ্রুপ রাজশাহী : মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মোহাম্মদ আশরাফুল, ফরহাদ রেজা, আরাফাত সানি, ইবাদত হোসেন, ফজলে রাব্বি, রনি তালুকার, আনিসুল ইসলাম ইমন, রেজাউর রহমান, জাকের আলি অনিক, রকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com