মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বিশ্বজুড়ে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১১ লাখ সাড়ে ৬৪ হাজার ছাড়াল কাঁঠালবাগান বাজারের পাশের গলি খেকে তরুণের লাশ উদ্ধার আঞ্চলিক সাংবাদিকতার বাতিঘর  মালয়েশিয়া করোনাভাইরাসের প্রাদুর্ভাবে জরুরি অবস্থা ঘোষণার প্রস্তাব নাকচ করে দিয়েছেন রাজা কোভিড মহামারির দ্বিতীয় ঢেউয়ে সম্মুখীন হতে যাচ্ছে বিশ্ব যুক্তরাষ্ট্রের মাইক পম্পেও এবং মার্ক এসপার ২দিনের সফরে নতুন দিল্লিতে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসব দুর্গা পূজা বিজয়া দশমীর মাধ্যমে শেষ হয়েছে সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ২জন গ্রেপ্তার ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফানের ব্যক্তিগত সহকারী টাঙ্গাইলে গ্রেপ্তার কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিম বরখাস্ত হচ্ছেন

বিএনপি নেতারা উপ-নির্বাচনে আগে থেকেই ভরাডুবির আশংকা করছেন : সেতু মন্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১১.৪০ পিএম
  • ১২ বার পঠিত

বিএনপির রাজনৈতিক সব কৌশল এখন জনগণের কাছে ভোতা হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার ঢাকা-টাঙ্গাইল- হাটিকামরুল-রংপুর মহাসড়কের সিরাজগঞ্জ এবং ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় পণ্যবাহী যানবাহনের চালকদের জন্য বহুমুখী সুবিধা সম্পন্ন বিশ্রামাগার নির্মাণের শুভ সূচনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।
সেতুমন্ত্রী তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।
শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত সরকার একটি গণতান্ত্রিক সরকার উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকার গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল বিধায় যে কোন দলের গণতন্ত্র চর্চা, রীতিনীতিকে সম্মান করে।
তিনি বলেন, সরকার শ্রদ্ধা করে বিরুদ্ধমত আর তাই বিএনপিসহ বিরোধী দলগুলো প্রতিনিয়ত সরকারের বিরুদ্ধে বিষোদাগার করে যাচ্ছে, করছে মিথ্যাচার। অবাধ মত প্রকাশের স্বাধীনতা আছে বলেই বিরোধীদলগুলো সরকারের সমালোচনা করতে পারছে। আর (বাসস):।
কাদের বলেন, দিবারাত্র সমালোচনা করেও বিএনপি নেতারা দেশে গণতন্ত্র নেই বলে যে অভিযোগ করেন, তা তাদের নিজেদের অভিযোগের অসারতা প্রমাণ করে। বিএনপি নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, অন্ধ সমালোচনা ও মিথ্যাচারের জন্য তাদের কোন নেতাকে শাস্তি দেয়া হয়েছে – তা তারাই বলুক?
ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার পরমত সহিষ্ণুতা আছে বলেই বিএনপি নেতারা অবিরাম মিথ্যাচারের ঢোল বাজিয়ে যেতে পারছেন।
সরকারের মদদে নাকি সন্ত্রাসী কার্যকলাপ হচ্ছে বিএনপি নেতাদের এই অভিযোগের জবাবে তিনি বলেন, বিএনপির কমিটি গঠনের পর তাদের অফিসে আগুন দিয়েছে কে? নিজেরা মারামারি করে নিজেদের হাত ভাঙ্গছে, মনোনয়ন নিয়ে চালাচ্ছে সন্ত্রাসী কার্যক্রম,- এসবতো তাদের নিজেদের সৃষ্ট।
সরকার যে কোন সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতিতে অটল জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নিজদলের কেউ অপরাধ করলে শান্তি প্রদানের সাহস একমাত্র শেখ হাসিনাই রাখেন।
তিনি বলেন, সন্ত্রাস, সাম্প্রদায়িক উগ্রতা অনিয়ম দুর্নীতি এবং সামাজিক অপরাধ ও অপরাধীদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান ইতোমধ্যে জাতির কাছে স্পষ্ট, মদদতো নয়ই। শেখ হাসিনা অপরাধীদের আতংকে পরিণত হয়েছে, দলীয় পরিচয়ও তাঁর কাছে ঢাল হতে পারেনি বলে জানান কাদের।
সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা জনগণের অধিকার প্রতিষ্ঠায় রাজনীতি করেন,মৌলিক অধিকার প্রতিষ্ঠায় তাঁর নিরলস সংগ্রাম। বিএনপি নেতারা উপ-নির্বাচনে আগে থেকেই ভরাডুবির আশংকা করছেন, জনগণের কাছে তারা কি বলে ভোট চাইবে? তাদের ঝোলায় ইতিবাচক কিছু নেই, তাই বিএনপি বরাবরের মতো মিথ্যা অভিযোগের তীর ছুঁড়তে শুরু করছে।
তিনি বলেন, আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ এবং জনআস্থা। আওয়ামী লীগ জনগণকে কখনো শত্রু মনে করে না,এমনকি বিএনপিকেও শত্রু ভাবে না বরং রাজনৈতিক প্রতিপক্ষ মনে করেন।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন , সরকারের পাশাপাশি সংশ্লিষ্ট সকলের আন্তরিক প্রয়াসে দেশের সড়ক হবে নিরাপদ। উন্নয়ন বান্ধব সড়ক নেটওয়ার্ক গড়ে তোলা সরকারের অগ্রাধিকার, এ লক্ষ্যে আইনগত কাঠামো শক্তিশালী করনের অংশ হিসেবে সরকার সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়ন শুরু করছে।

(বাসস)

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com