বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হিজবুল্লাহ নতুন করে ইসরায়েলে কয়েক ডজন রকেট ছুঁড়েছে ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রাী নিহত বরগুনায় পুলিশের অভিযানে ১০৫ গ্রাম গাজাঁসহ গ্রেফতার ১ তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় গৌরীপুর উপজেলার ৫ নং সহনাটি ইউনিয়নের চেয়ারম্যান রুবেল স্বপদে বহাল ৩৫ রোহিঙ্গাকে ভোটার তালিকা থেকে বাদ দিতে নির্দেশ দিয়েছেন: হাইকোর্ট মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: সেতুমন্ত্রী জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি স্থিতিশীল সরকার থাকায় গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে :ওবায়দুল কাদের বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই

করোনার সেকেন্ড ওয়েভ নিয়ে সরকারের মন্ত্রীদের হঠাৎ করে দেয়া বক্তব্য রহস্যঘেরা:রুহুল কবির রিজভী

  • আপডেট সময় শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১.৪৪ এএম
  • ২৯২ বার পড়া হয়েছে

বিএনপি বৃহস্পতিবার অভিযোগ করেছে, সরকারি তথ্যমতে প্রতিদিন করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা কমলেও করোনার সেকেন্ড ওয়েভ নিয়ে প্রধানমন্ত্রী থেকে শুরু করে সরকারের মন্ত্রীদের হঠাৎ করে দেয়া বক্তব্য রহস্যঘেরা।

‘প্রধানমন্ত্রী এবং মন্ত্রীরা হঠাৎ করে করোনার সেকেন্ড ওয়েভ নিয়ে বক্তব্য দেয়া শুরু করেছেন। সরকারের দেয়া তথ্য অনুযায়ী প্রতিদিন করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা কমলেও করোনার সেকেন্ড ওয়েভ নিয়ে তাদের এমন বক্তব্য রহস্যঘেরা,’ বলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, করোনা টেস্ট অর্ধেকে নামিয়ে এবং অফিস-আদালতসহ সব কিছু খুলে দিয়ে সরকার করোনা পরিস্থিতির অবনতির বিষয়ে কথা বলছে।

‘এমতাবস্থায় সরকারের বক্তব্য শুনে মনে হচ্ছে কোথাও কিছু ঘটছে। শেক্সপিয়ারের রচিত হ্যামলেট নাটকের একটি বিখ্যাত উক্তির কথা মনে পড়ছে; সামথিং ইজ রটেন, ইন দ্য স্টেট অব ডেনমার্ক,’ বলেন রিজভী।

তিনি বলেন, সরকার জনগণের দৃষ্টিকে ভিন্ন দিকে ফেরাতে এবং দেশজুড়ে বড় কিছু ঘটনা আড়াল করতেই করোনা ধেয়ে আসার জিগির তোলা হচ্ছে।

‘আমি পরিষ্কারভাবে বলতে চাই, মিথ্যা, অসত্য, অবৈধ সত্ত্বার পতন অবশ্যম্ভাবী।’

তবে বিএনপি নেতা বড় ঘটনাগুলোর বিষয়ে কিছু বলেননি।

স্বাস্থ্য বিশেষজ্ঞদের উদ্ধৃতি উল্লেখ করে রিজভী বলেন, এটি নিশ্চিত নয় যে করোনার সেকেন্ড ওয়েব দেশে আঘাত হানবে কারণ এটি মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর নির্ভর করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি আশঙ্কা প্রকাশ করেন যে আসন্ন শীতকালে কোভিড -১৯ পরিস্থিতি কিছুটা অবনতি হতে পারে এবং মহামারির বিরুদ্ধে লড়াই করার জন্য সবাইকে প্রস্তুতি জোরদার করতে বলেন।

পরে, স্বাস্থ্যমন্ত্রীসহ কিছু মন্ত্রীও মানুষকে প্রাণঘাতী এই ভাইরাসের সেকেন্ড ওয়েব সম্পর্কে সতর্ক করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com